বাংলাদেশের অভিজ্ঞতা জানিয়ে উড়াল দিলেন শ্রাবন্তী

ঢাকাই ছবির শুটিংয়ে অংশ নিতে গত বৃহস্পতিবার রাতে বাংলাদেশে এসেছিলেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। শাপলা মিডিয়া প্রযোজিত ‘বিক্ষোভ’ ছবিটি নির্মিত হচ্ছে নিরাপদ সড়কের জন্য ছাত্রদের আন্দোলন নিয়ে।

গত শুক্রবার থেকে গাজীপুর ও এফডিসিতে টানা ছয়দিনের শুটিংয়ে অংশ নেন শ্রাবন্তী। আজ বৃহস্পতিবার বিকাল তিনটা পর্যন্ত এফডিসির মান্না ডিজিটাল কমপ্লেক্সের সামনে শুটিং করেন তিনি। শুটিংয়ের দৃশ্যে শ্রাবন্তী ছাড়াও অংশ নেন এই ছবির নায়িকা শুভশ্রী কর ও শান্ত খান। ছবিটি পরিচালনা করছেন শামীম আহমেদ রনি।

শ্রাবন্তী

এদিকে আজ শুটিং শেষ করে সন্ধ্যার ফ্লাইটে কলকাতা উড়াল দেন শ্রাবন্তী। হোটেল থেকে ফ্লাইটের উদ্দেশ্যে বিকেল সাড়ে চারটায় বের হন তিনি।

শ্রাবন্তী বলেন, বাংলাদেশে আসলে আমার ভীষণ ভালো লাগে। এবার তো আমার সাথে আমার স্বামীও এসেছে ঢাকাতে। শুটিংয়ের ফাঁকে ঢাকার কিছু জায়গায় ঘুরেছি। বেশ উপভোগ করেছি এবার। আজকেই এখানে আমার শুটিং শেষ। সন্ধ্যার ফ্লাইটেই কলকাতা চলে যাচ্ছি। এরপর হায়দ্রাবাদে আবার শুটিং হবে, তখন সেখানে অংশ নেবো।

এই ছবির নায়িকা কলকাতার মডেল ও অভিনেত্রী শুভশ্রী কর অভিনয় করছেন কলেজছাত্রী চরিত্রে আর শ্রাবন্তী অভিনয় করছেন কলেজের শিক্ষিকা চরিত্রে। ‘বিক্ষোভ’ ছবিতে আরও অভিনয় করছেন বাংলাদেশের সাদেক বাচ্চু, ডন আর ভারতের রজতাভ দত্ত, রাহুল দেব প্রমুখ।

এর আগে চলতি মাসের ১ তারিখ থেকেই কলকাতায় ছবিটির শুটিং শুরু হয়। সেখানের দৃশ্যায়ন শেষ করে গত সপ্তাহ থেকে ঢাকায় এর শুটিং হয়। চলবে এই মাসের ৩০ তারিখ পর্যন্ত। এই ছবিতে ‘সানি সানি’ শিরোনামের একটি গানে পারফর্ম করেছেন সানি লিওন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *