অন্য পরিচয়ে হাজির হচ্ছেন চিত্রনায়িকা মারজান

বিনোদন: এফ এ সুমনের ‘ভিতর কান্দে’ গানে মডেল হয়ে পরিচিতি পেয়েছিলেন মারজান জেনিফা। একই বছরে ইলিয়াস হোসেনের ‘অবুঝ মন’ গানেও মডেল হয়ে বেশ সাড়া পান। এরপরের বছরই মডেল থেকে সরাসরি চলচ্চিত্র নায়িকা। আরিফিন শুভর বিপরীতে ‘মুসাফির’ ছবিতে অভিনয় করে আলোচনায় চলে আসেন জেনিফা।

পরের বছর মুসাফির ছবির প্রযোজক জোবায়ের আলমকে বিয়ে করে অভিনয় থেকে সরে গিয়েছিলেন বলা চলে। সেই নিরবতা ভেঙ্গে আবারও চলচ্চিত্রে ফিরছেন তিনি খুব শিগগিরই।

তবে তার আগেই নিজেকে অন্য এক পরিচয়ে হাজির করবেন তিনি। সেটি হলো ব্যবসায়ী হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন এই নায়িকা। সম্প্রতি তারকাদের মধ্যে নানারকম ব্যবসা চালু করার হিড়িক পড়েছে। এবার সেই পথে হাঁটকে চলেছেন নায়িকা জেনিফাও। তিনি জানান, আগামী ১ অক্টোবর রাজধানীর পুলিশ প্লাজা শপিং মলে চালু করতে যাচ্ছেন ফ্যাশন হাউজ । ‘দ্য ফ্যাশন লাউঞ্জ বাই মারজান জেনিফা’ নামক এ ফ্যাশন হাউজটির উদ্ভোধনী অনুষ্ঠানে শোবিজ অঙ্গনের অনেক তারকাই উপস্থিত থাকবেন।

মারজান জেনিফা বলেন, ‘আমার শো-রুমে দেশের বাইরের সব এক্সক্লুসিভ কালেকশন পাওয়া যাবে। মেয়েদের পোশাক, জুয়েলারি, কসমেটিকস, ব্যগসহ গিফট আইটেমও থাকবে আমার হাউজে। এখন আপাতত মেয়েদের জিনিসপত্রই তুলবো, এরপর ছেলেদের পাঞ্জাবি, জুতা, ওয়ালেট সহ আরও অনেক কিছু তুলবো।’

অবশ্য ব্যবসায়ী হিসেবে অভিজ্ঞতা আগেই সঞ্চয় করেছেন জেনিফা। ‘এম জে ফ্যাশন’ নামে একটি অনলাইন শপ আছে তার। খুলেছিলেন আরও একবছর আগে। এছাড়াও চট্টগ্রামে একটি বিউটি পার্লার রয়েছে তার ‘হ্যাপী বিউটি পার্লার’ নামে। আগামীতে চট্টগ্রামে আরও একটি ফ্যাশন হাউজ খোলার চিন্তা আছে জেনিফারের।

মারজান জেনিফা বলেন, ‘আমি প্রচুর ঘোরাঘুরি করি দেশে ও দেশের বাইরে। আর অনেক বেশি শপিং করি সবসময়। বিশ্বের বিভিন্ন দেশের নামীদদামী পণ্য সংগ্রহ করে সেগুলো বিক্রি করবো ‘দ্য ফ্যাশন লাউঞ্জ বাই মারজান জেনিফা’তে। কারণ, এইসব পণ্যের অনেক চাহিদা রয়েছে আমাদের দেশে।’

এদিকে অভিনয়ে ফেরা প্রসঙ্গে জেনিফা বলেন, খুব শিগগিরই অভিনয়ে ফিরতে যাচ্ছি ‘মুসাফির ২’ নিয়ে। আগের ছবিটি থেকে ভালো সাড়া পেয়েছি। তাই এবার সিক্যুয়েল নিয়ে আসছি। মুসাফিরের টীম নিয়েই আসছি আবারো। পরিচালনায় থাকবেন আশিকুর রহমান। আর এ ছবির বাজেট হচ্ছে ২ কোটি। আমার ফ্যাশন হাউজটি শুরু করেই ছবিটি নিয়ে ঘোষণা দেবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *