অবশেষে ফাঁস হলো সানিয়া মির্জার সাথে যা ঘটেছিল সাব্বিরের!

অবশেষে ফাঁস হলো সানিয়া মির্জার সাথে যা ঘটেছিল সাব্বিরের! বিপদ যেন পিছুই ছাড়ছে না ক্রিকেটার সাব্বির রহমানের। নানা অভিযোগে নিজেকে যুক্ত করে বিতর্কিত হয়ে আছেন ইতিমধ্যে। আসন্ন এশিয়া কাপে দল থেকে বাদও পড়েছেন তিনি। ইতোমধ্যে নিষিদ্ধ হচ্ছেন আন্তর্জাতিক ক্রিকেট থেকেও । তিনি দেশের ক্রিকেট ইতিহাসে ‘ব্যাড বয়’ উপাধিও পেয়েছেন।

ফেসবুকে দুই সমর্থককে অকথ্য ভাষায় গালমন্দ, দর্শক পেটানো এমন সব কর্মকাণ্ডের জন্য শাস্তি পেয়েছেন জাতীয় দলের এ ক্রিকেটার। এসব অভিযোগের রেশ কাটতে না কাটতেই সাব্বিরের বিরুদ্ধে ওঠে এল আরও একটি গুরুতর অভিযোগ। তা হলো ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জাকে নাকি উত্ত্যক্ত করেছেন সাব্বির রহমান!

অভিযোগটি অবশ্য চার বছরের পুরনো। সে সময় বাংলাদেশে ঘরোয়া ক্রিকেট খেলতে আসেন পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক। সঙ্গে এনেছিলেন স্ত্রী ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জাকে।

অভিযোগ রয়েছে যে, সে সময় নানারকম অশালীন কার্যক্রমের মাধ্যমে সানিয়া মির্জাকে উত্ত্যক্ত করেছিলেন সাব্বির। তার এক কর্মকাণ্ডে কর্তৃপক্ষের কাছে অভিযোগও করেছিলেন শোয়েব। বিসিবির নথিতে এই অভিযোগটি লিখিতও নাকি রয়েছে। প্রসঙ্গত, বেশ কয়েক দিন থেকে দেশের ক্রীড়াঙ্গনে সাব্বির-নাসির-মোসাদ্দেকের নামে নানা অভিযোগ এসেছে। তবে এ ক্ষেত্রে বাকি দুজনকে ছাড়িয়ে গেছেন সাব্বির রহমান

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *