চূড়ান্ত সিদ্ধান্ত, আইপিএলে যাদের হয়ে খেলবেন ডি ভিলিয়ার্স

৩ এপ্রিল, ২০১৮। সেদিন অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচ শেষে হুট করে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়ে দেন দক্ষিণ আফ্রিকার ৩৬০ ডিগ্রি খ্যাত এবি ডি ভিলিয়ার্স। অচমকা তার সিদ্ধান্তে অন্ধকার নমে আসে গোটা ক্রিকেট দুনিয়ায়। তবে তখন তিন’শ’র (তিন ফরম্যাট) অধিক আন্তর্জাতিক ম্যাচ খেলা বিধ্বংসী ভিলিয়ার্স জানান, সঠিক সময়ে সঠিক কাজটি করেছেন তিনি। ভবিষ্যৎ প্রজন্মকে সুযোগ দিতেই তার এমন সিদ্ধান্ত। তবে আইপিএলসহ বিশ্বের ঘরোয়া ক্রিকেট চালিয়ে যাওয়ার পক্ষে মত দেন তিনি।

আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানানো ডি ভিলিয়ার্স আইপিএলে কি আদৌ কোহলির দলের হয়ে খেলবেন? নাকি টিম ব্যর্থতার কারণে দল পরিবর্তন করবেন? এক্ষেত্রে রয়্যাল চেলেঞ্জার্স বেঙ্গালুরের চেয়ারম্যান সানজীব চুড়িওয়ালা বলেছেন, ‘আগামী সিজনে বেঙ্গালুরের হয়েই খেলবেন এবি ডি ভিলিয়ার্স।’

হিসাব বলছে, এখন পর্যন্ত ১৪১টি আইপিএল ম্যাচে ৩৯.৫৩ গড়ে ৩৯৫৩ রান তুলেছেন ডি ভিলিয়ার্স। রান ও গড় দেখে বুঝারই কথা কতটা ছন্দে তিনি। আর তা মোটেও হাতছাড়া করতে চায় না বেঙ্গালুরু। তাই তো, আগে থেকেই বিখ্যাত তারকাকে হাত করে নিয়েছে তারা।

প্রসঙ্গত, চূড়ান্ত সাফল্য পেতে ইতোমধ্যে বেঙ্গালুরুর কোচিং স্টাফে পরিবর্তন এনেছে কর্তৃপক্ষ। ভিট্টরির পরিবর্তে কেরিস্টনকে নিয়োগ দিয়েছে তারা। তাছাড়া বুধবার ( ৫সেপ্টেম্বর) বোলিং কোচ হিসেবে নেহারার সঙ্গে চুক্তির মেয়াদ বাড়ায় বেঙ্গালুরু।-ক্রিক ট্যা.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *