১০০ কোটিতে অক্ষয়ের ‘গোল্ড’!

বিনোদন আর্টিকেল: ভারতের স্বাধীনতা দিবস উপলক্ষে মুক্তি পেয়েছে অক্ষয় কুমার অভিনীত সিনেমা ‘গোল্ড’। মুক্তির ১৩ দিনের মাথায় সিনেমাটি প্রবেশ করতে যাচ্ছে ১০০ কোটির ক্লাবে। গত ১৫ আগস্ট মুক্তি পাওয়া সিনেমাটি প্রথম দিনে বক্স অফিসে আয় করেছিল ২৫ কোটি ২৫ লাখ রুপি।

সোমবার (২৭ আগস্ট) ভারতের বক্স অফিস বিশ্লেষক তরণ আদর্শ সামাজিক যোগাযোগমাধ্যমে জানিয়েছেন, এখন পর্যন্ত ‘গোল্ড’র মোট আয় ৯৯ কোটি রুপি। দিন শেষে ‘গোল্ড’র আয় দাঁড়াবে ১০০ কোটি রুপি। আর এটি হবে ১০০ কোটির ক্লাবে প্রবেশ করা অক্ষয়ের অষ্টম সিনেমা। ‘বেবি’খ্যাত এই তারকার অন্য সিনেমাগুলোর তালিকায় রয়েছে ‘হাউজফুল টু’, ‘হলিডে’, ‘টয়লেট’ ও ‘এয়ার লিফট’ ইত্যাদি।

এছাড়াও ১০০ কোটি রুপি আয় করা সিনেমার অভিনেতা হিসেবে বলিউডে সালমান খানের পর দ্বিতীয় অবস্থান দখল করলেন অক্ষয় কুমার।হকি খেলোয়াড় বলবীর সিংয়ের জীবন অবলম্বনে ‘গোল্ড’ সিনেমা নির্মিত হয়েছে। ১৯৪৮ সালে লন্ডনে ১৪তম অলিম্পিক গেমসে স্বাধীন রাষ্ট্র হিসেবে ভারত প্রথম সোনার পদক জেতে হকিতে। ওই দলের সদস্য ছিলেন বলবীর সিং।

রিমা কাগতি পরিচালিত ও ফারহান আখতার এবং রিতেশ সিধওয়ানি প্রযোজিত ছবিটিতে বলবীর সিংয়ের চরিত্রে অভিনয় করছেন অক্ষয় কুমার। তার বিপরীতে অভিনয় করেছেন টেলিভিশনের জনপ্রিয় মুখ মৌনি রয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *