অন্তঃসত্ত্বাকে মারধরে মারা গেল গর্ভের ২ সন্তান

আর্টিকেল: ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের লাঠির আঘাতে এক সাত মাসের অন্তঃসত্ত্বার দুই জমজ নবজাতকের মৃত্যুর খরব পাওয়া গেছে।

প্রতিপক্ষের হামলার এ ঘটনায় আরও তিনজন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শুক্রবার আহত গৃহবধূ হাসপাতালে জমজ দুই মৃত বাচ্চার জন্ম দেন। এর আগে বৃহস্পতিবার ভাতুরিয়া রামপুর গ্রামে এ হামলার ঘটনা ঘটে। আহতরা হলেন একই গ্রামের কালাম, তার ছেলে জসিম ও ছেলের অন্তঃসত্ত্বা স্ত্রী মেহেরুন।

রাণীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. ফিরোজ বলেন, শিশু দুটি জন্মের আগে মায়ের গর্ভে আঘাতজনিত কারণে মারা গেছে।

মেহেরুনের শ্বশুর আবু কালাম অভিযোগ করে বলেন, বৃহস্পতিবার বিকেলে প্রতিপক্ষরা আকস্মিকভাবে আমার ছেলে জসিমের ওপর হামলা করে। এ সময় মেহেরুন স্বামীর প্রাণ রক্ষা করতে গিয়ে নিজে গুরুতর আহত হয়। ছেলে ও ছেলের স্ত্রীকে বাঁচাতে গিয়ে আমিও আহত হই।

পরে গ্রামবাসী বৃদ্ধ কালাম ও তার ছেলে জসিমকে উদ্ধার করে হরিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সাত মাসের অন্তঃসত্ত্বা মেহেরুনকে রাণীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। চিকিসাধীন অবস্থায় শুক্রবার হাসপাতালে গর্ভপাত হয় মেহেরুনের মৃত দুই জমজ সন্তানের।

বিষয়টি নিশ্চিত করে হরিপুর থানা পুলিশের ওসি রুহুল কুদ্দুস বলেন, এ ঘটনায় সাতজনের বিরুদ্ধে মামলা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *