সালমানের সঙ্গে সম্পর্ক দুঃস্বপ্নের মতো: ঐশ্বরিয়া

বিনোদন আর্টিকেল: বলিউড সুপারস্টার সালমান খান ও ঐশ্বরিয়া রাই এর প্রেম সম্পর্ক কারো অজানা নয়। ১৯৯৮ সালে তাদের সম্পর্কের সূত্রপাত।

সঞ্জয় লীলা বানসালির হাত ধরে যখন ‘হাম দিল দে চুকে সনম’ করছেন সালমান খান এবং ঐশ্বরিয়া রাই, তখন তাদের জুটি রূপকথার চেয়ে কোনো অংশে কম ছিল না। কিন্তু, ধীরে ধীরে ‘আঁখ কি গুস্তাখিয়া’-র দিন শেষ হয়ে যায়। ২০০১ সালে সালমান খান ও ঐশ্বরিয়ার সম্পর্ক ভেঙে যায়।

এই দুই তারকার সম্পর্ক ভেঙে যাওয়ায়, তখন গোটা বলিউড অবাক বনে যান। যদিও ঐশ্বরিয়ার মন ভাঙাতে সে সময় অনেক চেষ্টাও করেছিলেন সালমান। কিন্তু, শেষ পর্যন্ত কোনো কাজ হয়নি। সালমানের সংস্পর্শে আসতেও ‘না’ করে দেন ঐশ্বরিয়া রাই।

শুধু তাই নয়, সালমানের সঙ্গে সম্পর্ক তার কাছে দুঃস্বপ্নের মত বলে জানায়। তিনি আর কখনো সালমানের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে চান না। তার সম্পর্কে কোনো কথাও বলতে চান না বলে স্পষ্ট জানিয়ে দেন সাবেক বিশ্ব সুন্দরী ঐশ্বরিয়া।

ঐশ্বরিয়া বলেন, তার জীবনের সবচেয়ে খারাপ সময় কেটেছে সালমানের সঙ্গে সম্পর্কে জড়িয়ে। মদ্যপ অবস্থায় সালমান তার গায়ে হাত তোলেন ও বিভিন্ন সময় খারাপ ব্যবহারও করেছেন বলেও অভিযোগ করেন ঐশ্বর্য।

এরপর সঞ্জয় লীলা বানসালি ফের সালমান-ঐশ্বরিয়াকে একসঙ্গে এনে অভিনয় করাতে চাইলে, তাতে নাকচ করে দেন এই অভিনেত্রী। তিনি আর কোনোভাবেই সালমান খানের সঙ্গে অভিনয় করবেন না বলে জানিয়ে দেন প্রাক্তন বলিউডের ‘বিধুমুখী নীলনয়না’।

যেমন কথা তেমনি কাজ। সালমানের সঙ্গে আর কখনও কাজ করবেন না বলে ঐশ্বর্য যে কথা দিয়েছিলেন, তা তিনি এখনও মেনে আসছেন। সালমানের প্রাক্তন বান্ধবীরা যখন এখনও তার সঙ্গে বন্ধুত্ব করে, স্ক্রিন শেয়ার করছেন, তখন ঐশ্বরিয়া তার দেয়া কথা রাখছেন। এখনও পর্যন্ত কোনো অনুষ্ঠানে সালমানের ছায়াও মাড়ান না বচ্চন পরিবারের বধূ ঐশ্বরিয়া রাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *