আনন্দে ভাসছে বুবলীর পরিবার

বিনোদন আর্টিকেল: চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী। অভিনয়ে মুগ্ধ করেছেন এদেশের চলচ্চিত্র দর্শকদের। সংবাদ পাঠিকা থেকে চিত্রনায়িকা হয়ে ওঠা ছিল বুবলীর পরিবারের কাছে সবচেয়ে আনন্দময় একটি ঘটনা। আসলে পরিবারে যে কোনও সুসংবাদই আনন্দময় সংবাদ হয়ে ওঠে।

এই যেমন বুবলীর পরিবারে এখন আনন্দের ফল্গুধারা বইছে। কারণ বুবলীর ছোট ভাই এবার রাজধানীর রাজ উত্তরা মডেল কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় অংশ নিয়েছিল।

বুবলী নিজেই সোশ্যাল হ্যান্ডেলে ছোটভাইয়ের জিপি ৫ পাওয়ার বিষয়টি জানিয়েছেন। বুবলী জানান, ছোট ভাইয়ের জন্য বেশ গর্ব অনুভব করছেন। অবশ্য বুবলী নিজেও একজন মেধাবী ছাত্রী। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ করছেন।

বুবলী ছোট ভাইয়ের জন্য সকলের নিকট দোয়া প্রার্থনা করে বলেন, ‘প্লিজ আমার ছোট ভাইয়ের জন্য সকলেই দোয়া করবেন।’ যদিও বুবলী তার ভাইয়ের নাম জানাননি এমনকী ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেননি। শুধু খবরটাই হয়তো ভক্তদের দিতে চেয়েছেন।

উল্লেখ্য, বুবলী বর্তমানে শাকিব খানের বিপরীতে ‘ক্যাপ্টেন খান’ ছবির কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। শাপলা মিডিয়ার ব্যানারে নির্মিতব্য ছবিটি পরিচালনা করছেন ওয়াজেদ আলি সুমন। আগামী কোরবানি ঈদে ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *