মিমোর (মিঠুন চক্রবর্তীর ছেলে) বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

বিনোদন আর্টিকেল: বড়সড় বিতর্কের মুখে পড়েছেন মিঠুন চক্রবর্তীর বড় ছেলে মহাক্ষয় ওরফে মিমো। মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয় ও তার স্ত্রী যোগিতা বালির বিরুদ্ধে উঠেছে ধর্ষণ এবং প্রতারণার অভিযোগ উঠেছে। দিল্লির রোহিনী আদালতে এ অভিযোগে এফআইআর দায়ের করেছে এক ভোজপুরি অভিনেত্রী।

সোমবার (২ জুলাই) দিল্লির রোহিনী আদালতে মিমোর বিরুদ্ধে ধর্ষণের মামলা করা হয়। আদালতের নির্দেশেই এফআইআর দায়ের হয়েছে বলে ইন্ডিয়া টুডে-র একটি রিপোর্টে প্রকাশিত হয়েছে। যদিও এ বিষয়ে মিঠুন চক্রবর্তী ও তাঁর পরিবারের তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি।

ভারতীয় সংবাদমাধ্যমে বলা হয়েছে, ওই ভোজপুরি অভিনেত্রীর সঙ্গে দীর্ঘদিন সম্পর্ক ছিল মিঠুনপুত্রের। দীর্ঘদিন তাকে মিথ্যা সম্পর্কের জালে ফাঁসিয়ে রেখেছিলেন মহাক্ষয়। অভিনেত্রীকে মিথ্যা বিয়ের প্রতিশ্রুতিও দেন তিনি। কিন্তু পরবর্তীতে তার সঙ্গে যোগাযোগ ছিন্ন করেন।

ইন্ডিয়া টুডে ছাড়াও আরও কয়েকটি ইংরেজি সংবাদমাধ্যমের রিপোর্টে প্রকাশিত হয়েছে, শুধু মিঠুনের ছেলে মিমোই নয়, অভিযোগ দায়ের করা হয়েছে মিঠুনের স্ত্রী যোগিতা বালির বিরুদ্ধেও। তাঁর বিরুদ্ধে প্রতারণা ও জোর করে গর্ভপাত করানোর অভিযোগ উঠেছে।

তরুণীর আদালতে দেওয়া ভাষ্য মতে, ‘পানীয়ের সঙ্গে মাদক মিশিয়ে ওই তাকে অচেতন করে তাঁর সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করেন মিমো। ওই তরুণী অন্তঃসত্ত্বা হয়েছেন জানার পরই তাঁকে কিছু ওষুধ দেওয়া হয়েছিল। শুধু তাই নয়, পরবর্তীতে ওই তরুণীর ‘কুণ্ডলী’ জানতে চান তিনি। কিন্তু সেটি না মেলায় ওই তরুণীকে বিয়ে করতে অস্বীকার করেন।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *