সেন্সরে আটকে যেতে পারে “সাঞ্জু”

বিনোদন আর্টিকেল: বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। খলনায়ক সিনেমাখ্যাত এ অভিনেতার জীবনী নিয়ে রাজকুমার হিরানি নির্মাণ করেছেনসাঞ্জু। সিনেমাটিতে সঞ্জয়ের ভূকিায় অভিনয় করেছেন রণবীর কাপুর।

সম্প্রতি মুক্তি পেয়েছে সাঞ্জু সিনেমার ট্রেইলার। এতে সঞ্জয়ের চরিত্রে রণবীরকে দেখে মুগ্ধ হয়েছেন দর্শক। সিনেমাটির জন্য অধির আগ্রহে অপেক্ষা করছেন তারা। কিন্তু মুক্তির আগে ভারতীয় সেন্সর বোর্ডে বাধার মুখে পড়তে পারে সিনেমাটি।

এ প্রসঙ্গে সেন্সর বোর্ডের সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, “আমার মনে হয় না ট্রেইলারের মতো করে সিনেমাটি মুক্তি পাবে। অন্তত ‘ইউ’ অথবা ‘ইউএ’ সনদ নিয়ে নয়। ট্রেইলারে রণবীর মাদক, মদ ও তিনি কতজন নারীর সঙ্গে রাত কাটিয়েছেন এগুলো নিয়ে কথা বলেছেন। একটি দৃশ্যে মঙ্গলসূত্রকে অমর্যাদা করা হয়েছে।”

তিনি আরো বলেন, ‘এছাড়া ট্রেইলারে স্পষ্টভাবে বোঝানো হয়েছে সঞ্জয় নির্দোষ, যা আদালতের রায়ের পরিপন্থী। তার ইমেজ ঠিক করার জন্য এ বিষয়টি অনেকের মাঝে বিরূপ প্রতিক্রিয়া তৈরি করতে পারে। আইনি ঝামেলা এড়িয়ে কতটুকু ছাড় দেয়া যায় আমরা সেটির চেষ্টা করব।’

ফক্স স্টার স্টুডিওর সঙ্গে সাঞ্জু সিনেমাটির প্রযোজনায় আছেন বিধু বিনোদ চোপড়া। রণবীর কাপুর ছাড়াও এ সিনেমায় দিয়া মির্জা, কারিশমা তান্না, সোনম কাপুর, মনীষা কৈরালা ও পরেশ রাওয়ালকে দেখা যাবে। আগামী ২৯ জুন সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *