‘আ’লীগ কখনো জোর করে ক্ষমতায় আসেনি’: ওবায়দুল কাদের

জাতীয় আর্টিকেল: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি আদালতের বিষয় রাজনীতির মাঠে নিয়ে এসে দেশে অস্থিতিশীল করার পায় তারা করছে।

বৃহস্পতিবার (১৫ মার্চ) দুপুরে ধানমণ্ডিস্থ হোয়াইট হল কনভেনশন সেন্টারে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকার বিচার বিভাগে কোনো হস্তক্ষেপ করেনি। সরকার বিচার বিভাগের স্বাধীনতায় সম্মান করে। বিএনপির মহাসচিব মির্জা ফখরুলসহ বিএনপির নেতারা যে অভিযোগ করেন তা অহেতুক মিথ্যাচার ও ভিত্তিহীন। খালেদা জিয়ার দুর্নীতির মামলায় উচ্চ আদালত জামিন দেওয়ায় এটাই প্রমাণ করে এদেশের বিচারব্যবস্থা স্বাধীন।

নেতা-কর্মীদের উদ্দ্যেশে সেতুমন্ত্রী বলেন, আমাদের ভুলত্রুটি থাকতে পারে। আপনারা ঘরে-ঘরে গিয়ে সরকারের উন্নয়নের কর্মকাণ্ড তুলে ধরবেন। তাদের নৌকায় ভোট দেওয়ার অনুরোধ করবেন। তিনি আরও বলেন, নির্বাচনে সিদ্ধান্ত হবে দেশের জনগণ কাকে চায় কাকে চায় না। আওয়ামী লীগ কখনো জোর করে ক্ষমতায় আসেনি।

আমাদের ক্ষমতায় উৎস দেশের জনগণ। জনগণ চাইলে থাকবো না চাইলে সরে যাব। জোর করে ক্ষমতায় যাওয়ার ইতিহাস আওয়ামী লীগের নেই। বর্ধিত সভায় আরো বক্তৃতা দেন- আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আবদুস সোবাহান গোলাপ, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, উত্তরের সাধারণ সম্পাদক সাদেক খানসহ অন্যান নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *