বনি কাপুরের দুই স্ত্রীর মৃত্যুতেই যে অদ্ভুত মিল

বিনোদন আর্টিকেল: বলিউডের চিরসবুজ অভিনেত্রী শ্রীদেবী শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। শেষ সময়ে মেয়ে জাহ্নবী তাঁর পাশে ছিলেন না। জাহ্নবী আপাতত তাঁর প্রথম সিনেমা ‘ধড়ক’-এর শুটিংয়ে ব্যস্ত। এমনই এক পরিস্থিতিতে শ্রীদেবীর মৃত্যু এক অদ্ভুত কাকতালীয় সাদৃশ্যের জন্ম দিয়েছে।

অর্জুন কাপুরের প্রথম সিনেমা ‘ইশকজাদে’ মুক্তি পাওয়ার ঠিক আগে মারা যান মোনা কাপুর। ২০১২ সালে ১১ মে ‘ইশকজাদে’ রিলিজ করেছিল। এই সিনেমায় অর্জুন কাপুরের বিপরীতে পরিনীতি চোপড়া অভিনয় করেছিলেন।

শ্রীদেবীর বড় মেয়ে জাহ্নবীরও প্রথম সিনেমা ‘ধড়ক’ মুক্তি পাওয়ার মুখে। এই সিনেমাটি প্রযোজনা করছেন করণ জোহর। আগামী ২০ জুলাই সিনেমাটি মুক্তি পাবে।

বড় মেয়ের প্রথম সিনেমা দেখে যেতে পারলেন না শ্রীদেবী। জাহ্নবীর বিপরীতে এই সিনেমায় অভিনয় করছেন শহিদ কাপুরের ভাই ইশান খট্টর। তিনিও বলিউডে অভিষেক করতে চলেছেন।

কিন্তু, এই সিনেমাটি রিলিজ় হওয়ার কয়েকদিন আগেই শ্রীদেবী ইহলোকের মায়া ত্যাগ করলেন। যেমন মোনা কাপুর তাঁর ছেলের প্রথম সিনেমা দেখে যেতে পারেননি, তেমনই শ্রীদেবীও তাঁর বড় মেয়ের অভিনয় দেখে যেতে পারলেন না। দুজনের কেউই এই খুশির মুহূর্ত উপভোগ করতে পারলেন না।

বলিউডে জাহ্নবীর অভিষেক নিয়ে শ্রীদেবী বেশ সিরিয়াস ছিলেন। রিলিজের আগে জাহ্নবী এবং ইশানের সম্পর্ক নিয়ে শ্রীদেবী বেশ আশাহত হয়েছিলেন। তিনি চাননি যে এই সম্পর্কের খবর মেয়ের অভিষেক সিনেমার উপর কোনও প্রভাব ফেলুক।

এমনকী, মেয়েকে এই পরামর্শও দিয়েছিলেন যে কাজের উপর ফোকাস করতে, ব্যক্তিগত সম্পর্কের উপরে নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *