সিবি হর্নেট ১৬০আর নিয়ে এলো হোন্ডা

টেক আর্টিকেল: বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড (বিএইচএল) ২০১৮ ঢাকার আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরায় উন্মোচন করল নতুন স্পোর্টস বাইক- সিবি হর্নেট ১৬০আর।

স্ট্রাইকিং গ্রিন, স্পোর্টস রেড এবং অ্যাথলেটিক ব্লু মেটালিক এই তিনটি অনবদ্য কালারে পাওয়া যাবে হোন্ডা সিবি হর্নেট ১৬০আর, সেই সাথে অনন্য মাসকুলার ট্যাংক, প্রশস্ত রেয়ার টায়ার, পেটাল ডিস্ক ব্রেক, এক্স আকৃতির এলইডি টেইল লাইট, ৫ স্পোকের স্প্লিট অ্যালয় চাকা এবং আকর্ষণীয় রিম স্ট্রিপের মতো স্পোর্টি ফিচার বাইকটিকে করেছে আরো বেশি চমকপ্রদ।

হোন্ডা সিবি হর্নেট ১৬০-এর ১৬৩সিসি ইঞ্জিন দেয় ১৫.৩ পিএস নেট পাওয়ার এবং ১৪.৭৬ এনএম টর্ক, যা এই সেগমেন্টে সর্বোচ্চ। লো অ্যান্ড টর্ক সরবরাহের জন্য বিশেষ ডিজাইনে তৈরি এর অত্যাধুনিক ইঞ্জিন সহজেই অর্জন করে ১০:১ আনুপাতের কমপ্রেশন এবং সরবরাহ করে মোক্ষম কার্যক্ষমতা। এ ছাড়া কম্পন হ্রাস করার জন্য ইঞ্জিনে সংযুক্ত করা হয়েছে কাউন্টার ব্যালেন্স।

আসাধারণ ফুয়েল ইফিসিয়েন্সি, মনো-সাসপেনশন পাওয়ার ও নিরাপদ পথচলার জন্য এএইচওর মতো হোন্ডার অত্যাধুনিক প্রযুক্তি নিয়ে সিবি হর্নেট ১৬০আর, বাংলাদেশের প্রথম সারির স্পোর্টস মোটরসাইকেল।

সিবি হর্নেট ১৬০আর-এর সাথে বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড (বিএইচএল) দিচ্ছে ‘দুই বছর অথবা ২০ হাজার কিলোমিটার’ পর্যন্ত আকর্ষণীয় ওয়ারেন্টি পলিসি এবং চারটি ফ্রি সার্ভিসিং।

আকর্ষণীয় রিটেইল মূল্যে সব হোন্ডা ডিলার শো রুমে সিবি হর্নেট ১৬০আর পাওয়া যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *