রণবীর-আলিয়ার নতুন রসায়নে বলিউড

বিনোদন আর্টিকেল: বরুণ, সিদ্ধার্থ হয়ে আলিয়ার প্রেমের গাড়ি এবার রণবীরের হাইওয়েতে। অনেকদিন ধরে শোনা যাচ্ছে, সম্পর্ক ভেঙেছে আলিয়া সিদ্ধার্থে। আর অন্যদিকে ক্যাটের পর এখনও সিঙ্গেল রয়েছেন রণবীর। এই দুই সিঙ্গলের মিঙ্গেল করালেন ডিজাইনার মনীশ মালহোত্রা।

ব্যাপারটা বুঝলেন না তো! তাহলে একটু খোলসা করেই বলি। সম্প্রতি নেহা ধুপিয়ার টক শোতে এসেছিলেন ডিজাইনার। সেখানে তাকে প্রশ্ন করা হয়, এই বছর কাদের প্রেম হবে বলিউডে উত্তরে তিনি বলেন আলিয়া আর রণবীরের। মনীশের এই কথায় বেঁধেছে গোল। সেলিব্রিটিদের অত্যন্ত কাছের এই ডিজাইনার। তাই তার কথার ওজন অনেক।

এদিকে অয়ন মুখোপাধ্যায়ের ছবি ‘ব্রহ্মাস্ত্র’ অনস্ক্রিন জুটি বেঁধেছে আলিয়া রণবীর। যেখানে বিশাল এক কুঠার হাতে দেখা যাবে রনবীর কাপুরকে। তাঁর ইজরায়েলি ফিটনেস প্রশিক্ষত ইডো পোর্টাল সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন একটি ছবি।

সেই ছবিতে দেখা যাচ্ছে, রণবীর দাঁড়িয়ে রয়েছেন কাঁধে কুঠার নিয়ে। ‘ব্রহ্মাস্ত্র’ এর জন্য বেশ কিছুটা ছিপছিপে হয়ে গিয়েছেন রণবীর। শোনা গেছে, মিথের ওপর ভিত্তি করে তৈরি হওয়া এই ফ্যান্টাসি ছবিতে তিনি রয়েছেন সুপার হিরোর ভূমিকায়।

রণবীর-আলিয়া ছাড়া এই ছবিতে দেখা যাবে অমিতাভ বচ্চনকে। এই প্রথম এই তিন শিল্পী একসঙ্গে কাজ করবেন। এছাড়াও রয়েছেন টেলিভিশন অভিনেত্রী মৌনী রায়ও। ৩ ভাগে তৈরি হচ্ছে ‘ব্রহ্মাস্ত্র’। প্রথম অংশটি মুক্তি পাবে আগামী বছর, স্বাধীনতা দিবসে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *