নড়াইলে অপু বিশ্বাসের নাচ দেখবেন মাশরাফি

বিনোদন আর্টিকেল: মঞ্চে নাচবেন চিত্রনায়িকা অপু বিশ্বাস, আর দর্শক সারিতে বসে তার নাচ দেখবেন তারকা ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা। আগামী ২৩ ফেব্রুয়ারি (শনিবার) বিকেল ৩ টায় মাশরাফির জন্মস্থান নড়াইলের বীর শ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়ামে অনুষ্ঠিত হতে যাচ্ছে বিশেষ কনসার্ট, যার নাম ‘কনসার্ট ফর দ্য হেল্পলেস’।

সেই কনসার্টে নাচবেন অপু বিশ্বাস। যার জন্য এই নায়িকা এরই মধ্যে প্রস্তুতিও নিচ্ছেন। বুধবার মগবাজারের একটি স্টুডিওতে নাচের মহড়ায় অংশ নিয়েছে তিনি। অপু বলেন, অসহায় মানুষের পাশে দাঁড়াতে এই কনসার্টের আয়োজন করা হয়েছে। বিপিএল খেলার পর মাশরাফি ভাই এসব মানুষদের জন্য একটি অ্যাম্বুলেন্স ব্যবস্থা করে দিয়েছিলেন।

তিনি বলেন, ভাবতে ভালো লাগছে এমন সুন্দর একটি আয়োজনের সাথে সম্পৃক্ত থাকতে পারছি। তাছাড়া ওই অঞ্চলের মানুষদের খুব কাছ থেকে দেখতে পারবো। এটা আমার জন্য একটি নতুন অভিজ্ঞতা হতে যাচ্ছে।

জানা গেছে, অপু ছাড়াও কনসার্টে অংশ নেবেন চিত্রনায়ক আসিফ ইমরোজ, তানভীর তনু। এছাড়া মঞ্চে গান পরিবেশন করবেন ফোক সম্রাজ্ঞী মমতাজ, মাকসুদ ও তার ঢাকা ব্যান্ড, ইমরান প্রমুখ। ‘কনসার্ট ফোর দ্য হেল্পলেস’ এর আয়োজন করেছে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন।

আয়োজকদের একজন চলচ্চিত্র অভিনেতা তানভীর তনু। তিনি বলেন, এই কনসার্ট থেকে আয়ের একটি অংশ যাবে অসহায় শিশুদের মাঝে। তিনি বলেন, ওই কনসার্টে উপস্থিত থাকবেন নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের উদ্যোক্তা মাশরাফি বিন মর্তুজা ভাই। আশা করছি এই আয়োজনটি সফলভাবে সম্পন্ন হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *