ছাত্রীদের স্কুলের ছাদে নিয়ে শিক্ষকের কুকর্ম

ঝিনাইদহ প্রতিনিধি: স্কুল ভবনের ছাদে নিয়ে চার স্কুলছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে এক শিক্ষক ধরা পড়েছে। বিষয়টি জানাজানির পর ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার হরিয়ারঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক গোলাম কিবরিয়াকে (৫৮) গ্রেফতার করে পুলিশ।

শনিবার রাত সাড়ে ৯টার দিকে কুষ্টিয়ার হাতিয়া আবদালপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। ওই শিক্ষক একই গ্রামের দরগাপাড়ার আব্দুল জব্বারের ছেলে। এ ঘটনায় হরিয়ারঘাট গ্রামের নজরুল ইসলাম বাদী হয়ে হরিণাকুন্ডু থানায় একটি মামলা করেছেন।

বিষয়টি নিশ্চিত করে হরিণাকুন্ডু থানা পুলিশের ওসি কেএম শওকত আলী জানান, হরিয়ারঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক গোলাম কিবরিয়া চতুর্থ শ্রেণির চার শিক্ষার্থীকে স্কুলের দোতলা ভবনের ছাদে নিয়ে আপত্তিকর স্থানে হাত দেয়। ছাত্রীরা প্রতিবাদ করলে মারধরের হুমকি দেয়া হয়।

শনিবার স্কুল থেকে বাড়ি ফিরে ওই শিক্ষার্থীরা ঘটনাটি তাদের অভিভাবকদের জানালে ছাত্রীদের নিয়ে অভিভাবকরা হরিণাকুন্ডু থানায় উপস্থিত হয় এবং মামলা করেন। পুলিশ অভিযোগ পেয়ে শনিবার রাত সাড়ে ৯টার দিকে অভিযুক্ত ওই শিক্ষককে গ্রেফতার করে।

ওসি আরও জানান, শিক্ষক গোলাম কিবরিয়ার বিরুদ্ধে একই অভিযোগ পেয়ে ইতিপূর্বে ৭ বার সতর্ক করে নোটিশ দেয় স্কুল কমিটি। কিন্তু তারপরও এমন কাজ থেকে বিরত হয়নি ওই শিক্ষক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *