ভালোবাসা দিবসের আলোচিত নাটক

বিনোদন আর্টিকেল: প্রেম, বিচ্ছেদ ও বন্ধুত্ব; এই তিনটি জিনিসকে উপজীব্য করে ভালোবাসা দিবসকে ঘিরে ছোট পর্দা ও ইউটিউবে একযোগে প্রচার হয়েছে অসংখ্য নাটক, টেলিফিল্ম ও শর্টফিল্ম। এগুলোর মধ্যে জনপ্রিয়তার শীর্ষে উঠে এসেছে বেশকিছু নাটক।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) প্রতিবেদনটি লেখা পর্যন্ত ইউটিউব ‘পপুলার রাইট নাও-বাংলাদেশে’র ক্যাটাগরিতে এক নম্বর অবস্থানে রয়েছে ক্লোজআপ কাছে আসার গল্পের ‘তবুও ভালোবাসি’। সিয়াম ও সাফা কবির অভিনীত নাটকটি নির্মাণ করেছেন রুবায়েত মাহমুদ। ১৫ ফেব্রুয়ারি ইউটিউবে প্রকাশিত এ নাটকের ভিউ সাড়ে চার লাখেরও বেশি।

দ্বিতীয় অবস্থানে রয়েছে প্রবীর রায় চৌধুরী পরিচালিত ‘বেস্ট ফ্রেন্ড’। বন্ধুত্ব ও প্রেমের গল্পের নাটকটিতে অভিনয় করেছেন মেহজাবীন ও জোভান। ১৪ ফেব্রুয়ারি ইউটিউবে প্রকাশিত ভিডিওটির ভিউ দাঁড়িয়েছে প্রায় সাড়ে পাঁচ লাখ।

মাবরুর রশীদ বান্নাহ’র নির্মিত ‘বেকার’ রয়েছে তৃতীয় অবস্থানে। অপূর্ব ও মেহজাবীন অভিনীত নাটকটি এর আগে দ্বিতীয় অবস্থানে ছিলো। ১৩ ফেব্রুয়ারি প্রকাশিত নাটকটি এখন পর্যন্ত প্রায় ১৪ লাখ ভিউ হয়েছে। ভিউর দিক থেকে নাটকগুলোর মধ্যে এটি প্রথম স্থানে আছে।

এছাড়া একই নির্মাতার ক্লোজআপ কাছে আসার গল্পের ‘আমি তোমার গল্প হবো’ নাটকটি শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) ইউটিউব জনপ্রিয়তার শীর্ষে ছিলো। তৌসিফ ও টয়া অভিনীত নাটকটি ৬ লাখ পনেরো হাজারেরও বেশি ভিউ হয়েছে। ক্লোজআপ কাছে আসার গল্পের তিন নাটকের মধ্যে এটি সবচেয়ে বেশিবার দেখা হয়েছে।

এছাড়াও ইউটিউবের ‘পপুলার রাইট নাও-বাংলাদেশে’র শীর্ষ দশে রয়েছে শিহাব শাহীন পরিচালিত ‘প্রপোজাল’ ও ‘তুমি যদি বলো’, স্বরাজ দেবের ‘কানামাছি’, মিজানুর রহমান আরিয়ানের ‘সংসার’ ও মেহেদি হাসান হৃদয়ের ‘রোড অব সাসপেন্স’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *