বিয়ের আগে অপু ছিল গরম, আমি নরম: মাহিয়া মাহি

বিনোদন আর্টিকেল: বড় থেকে ছোট প্রায় সকল মানুষেরই থাকে বদ অভ্যাস। হতে পারে সে সেলিব্রেটি, পলিটিকাল লিডার বা অভিনয় জগতের বিশিষ্ট ব্যক্তি।

যাদের আপনারা দেখে এসেছেন অভিনয়ের পর্দায়, তাদের যে কোন বদ অভ্যাস থাকতে পারে সেটা এক প্রকার ধারণার বাইরে। চিত্রনায়িকা মাহিয়া মাহিও তার বাহিরে নয়। এই অভিনেত্রীরও রয়েছে বদ অভ্যাস। আর সেটা নিজের মুখেই স্বীকার করেছেন।

বদ অভ্যাস প্রসঙ্গে মাহিয়া মাহি বলেন, ‘আমি প্রচণ্ড রাগি একটা মানুষ। কথায় কথায় রেগে যাই। তবে এটা সবার সাথে না। কেউ যদি আমাকে হঠাৎ করে একদিন দেখে, সে মনে করবে আমার থেকে ভালো মানুষ পৃথিবীতে নেই। কিন্তু আমি তার সম্পূর্ণ বিপরীত।

মাহি তার বদ ভ্যাসের বিষয়টিকে ব্যাখা করলেন এভাবে, ‘কোন কারণে পান থেকে চুন খসলেই আমার মন খারাপ হয়ে যায়। আমি অনেক চিল্লাচিল্লি করি। তখন আমার আসলে মনে থাকে না, সামনে আমার কে আছে! আমার কাছে মনে হয়, এটা একটা ব্যাড হ্যাবিট। এটা সবার ক্ষেত্রেই ছিল, কিন্তু অপুর (স্বামী) ক্ষেত্রে ছিল না বিয়ের আগে।’

আর না থাকার কারণ সম্পর্কে মাহি বলেছেন, ‘বিয়ের আগে চিল্লাচিল্লি করলে তো বিয়ে করবে না। বিয়ের পর শুরু করছি। বিয়ের আগে ও (অপু) গরম ছিল, আমি নরম ছিলাম। বিয়ের পর ঠিক তার উল্টো।’ বলেই হাসতে থাকেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *