আইপিএল: দুঃসংবাদ পেলেন মোস্তাফিজ!!

খেলাধুলা: প্রথমে জানা গিয়েছিল আগামী ৪ এপ্রিল শুরু হবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) এর ১১তম আসর। তবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) এর গভর্নিং কাউন্সিল নিশ্চিত করেছে তিন দিন পিছিয়ে মুম্বাইয়ে আগামী ৭ এপ্রিল শুরু হবে এই ফ্রাঞ্চাইজিক ভিত্তিক টুর্ণামেন্ট। আর ২৭ মে হবে আসরের ফাইনাল হবে। প্রথম ম্যাচের আগের দিন অর্থাৎ ৬ এপ্রিল উদ্বোধনী অনুষ্ঠানও হবে।

তবে এবার আইপিএল থেকে মোস্তাফিজের কাছে উড়ে আসল একটি দুঃসংবাদ। আর্ন্তজাতিক ক্রিকেটে পা রাখার পর থেকেই একের পর এক রেকর্ড সৃষ্টি করছে কাঁটার মাস্টার মোস্তাফিজুর রহমান।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) এর নিজের প্রথম আসরে কাটার ভেলকিতে দিশেহারা করেছেন বিশ্বের সব বাঘা বাঘা ব্যাটসম্যানদের। হয়েছেন ২০১৬ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) এর সেরা উদীয়মান ক্রিকেটার। আইপিএল, কাউন্টি থেকে শুরু করে বিশ্বের প্রায় সকল ফ্রাঞ্চাইজি ভিত্তিক সব টুনামেণ্টে খেলেছে বাংলাদেশের এই বা হাতি কাঁটার।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ত্রর ১১তম আসরে কাঁটার মোস্তাফিজের নতুন ঠিকানা মুম্বাই ইন্ডিয়ান্স। কিন্তু সম্প্রতি ভারতের জনপ্রিয় ধারাভাষ্যকার আকাশ চোপরার করা মুম্বাইয়ের সেরা একাদশে জায়গা হয়নি বাংলাদেশী এই কাটারের।

তিনি চার বিদেশি কোঠায় অজি দুই অজি পেসার প্যাট কিমন্স ও জেসন বেহেরেন্ডফকে। এবং ক্যারিবিয়ান ব্যাটিং দানব ইভান লুইস ও পোলার্ডকে।তার মতে দীর্ঘমেয়াদি পরিকল্পনা থেকেই মোস্তাফিজকে দলে ভিড়িয়েছে মুম্বাই।

আকাশ চোপড়ার একাদশ:এভিন লুইস, ইশান কিষান, রোহিত শর্মা, ক্রনাল পান্ডিয়া, হার্দিক পান্ডিয়া, কাইরন পোলার্ড, রাহুল চাহার, বুমরাহ, প্যাট কিমন্সও বেহেরেন্ডোফ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *