রাজনীতির জন্য বিপাকে শাকিব

বিনোদন আর্টিকেল: মামলার তদন্ত প্রতিবেদন আগামী ১৫ কার্যদিবসের মধ্যে দাখিলের নির্দেশ দিয়েছেন আদালত। গতকাল বুধবার দুপুরে হবিগঞ্জের আমলি আদালতের জ্যেষ্ঠ বিচারিক হাকিম সম্পা জাহান এ আদেশ দেন।

চিত্রনায়ক শাকিব খানসহ ‘রাজনীতি’ চলচ্চিত্রের প্রযোজক ও পরিচালকের বিরুদ্ধে হবিগঞ্জে ৫০ লাখ টাকার ক্ষতিপূরণ মামলা করা হয়। গত অক্টোবরে এই মামলাটি করা হয়েছে। এর আগে চলতি বছরের ৬ ফেব্রুয়ারির মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছিলেন আদালত। কিন্তু এখন পর্যন্ত তা দাখিল করা হয়নি।

হবিগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে গত ২৯ অক্টোবর মামলাটি করেন বানিয়াচং উপজেলা সদরের যাত্রাপাশা গ্রামের মোবারক মিয়ার ছেলে অটোরিকশা চালক ইজাজুল মিয়া। মামলার অপর আসামিরা হলেন ‘রাজনীতি’ ছবির পরিচালক বুলবুল বিশ্বাস এবং প্রযোজক আশফাক আহমেদ।

মামলায় অভিযোগ করা হয়, ঈদ-উল ফিতরে মুক্তি পাওয়া ‘রাজনীতি’ চলচ্চিত্রের একটি দৃশ্যে নায়ক শাকিব খান নায়িকা অপু বিশ্বাসকে একটি মোবাইল ফোন নম্বর দেন। মূলত ওই নম্বরটির গ্রাহক বাদী ইজাজুলের।

চলচ্চিত্রটি মুক্তি পাবার পর শাকিব খানের মোবাইল নম্বর মনে করে অসংখ্য নারী-পুরুষ ইজাজুলকে ফোন করতে থাকেন। বাদী ইজাজুল মিয়া জানান, পরনারীদের সঙ্গে সম্পর্ক গড়ে তুলেছি সন্দেহে স্ত্রী মিশু আক্তার বাবার বাড়িতে চলে গেছে একমাত্র শিশু কন্যাকে নিয়ে। পরে রাজনীতি সিনেমা দেখে স্ত্রী মিশুর ভুল ভাঙে। অপরদিকে দিনে কয়েকশ ফোন আসার কারণে মোবাইল নিয়েই ব্যস্ত থাকতে হয় সারাদিন।

এই মামলার বিষয়ে শাকিব খান বলছিলেন, আমি একজন অভিনেতা। ছবিতে আমাকে যে ডায়লগ দিতে বলা হয়েছে তাই বলেছি। মামলার বিষয় আমার জানার কথা নয়। এটা পরিচালক-প্রযোজকের ব্যাপার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *