বাস্তব জীবনে নয়, বাহুবলী এবং দেবসেনার রসায়ন সিনেমার পর্দাতেই

বিনোদন আর্টিকেল: ‘বাহুবলী টু- দ্য কনক্লুশান’র পর থেকেই সিনেমাটির নায়ক-নায়িকা প্রভাস ও আনুশকা শেঠিকে নিয়ে প্রেমের গুঞ্জন শুরু হয়।শোনা যাচ্ছে, আনুশকা শেঠির সঙ্গে নাকি গাঁটছড়া বাঁধবেন প্রভাস।

‘বাগমতী’ শুটিং হোক বা প্রমোশন কিংবা ‘সাহো’র শুটিং, সংবাদমাধ্যমের মুখোমুখি হলেই বিয়ে নিয়ে প্রশ্নের মুখোমুখি হতে হয় প্রভাস ও আনুশকাকে। আর এই বিষয়টি নিয়ে প্রভাস চুপই ছিলেন। তবে এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন আনুশকা।

আনুশকা বলেন, বাস্তব জীবনে বাহুবলী এবং দেবসেনার রসায়ন যেন তাদের কাছ থেকে কেউ আশা না করেন। বাহুবলী এবং দেবসেনা সিনেমার পর্দাতেই বেশি মানানসই। বাস্তব জীবনে কখনো বাহুবলী এবং দেবসেনা গাঁটছড়া বাঁধবে না।

পাশাপাশি বিয়ের গুঞ্জন রেখে প্রভাসের সঙ্গে সম্পর্ক নেই বলেও স্পষ্ট জানিয়ে দিয়েছেন আনুশকা। সম্প্রতি ‘বাগমতী’ সিনেমার শুটিং চলাকালীন সেখানে হঠাৎ হাজির হন প্রভাস। আর ওই শুটিং সেটে কঠোর গোপনীয়তায় কাপড়ে মুখ ঢেকে হাজির হন দক্ষিণী সিনেমার এই সুপারস্টার।

প্রভাস কেন আনুশকার সঙ্গে লুকিয়ে দেখা করতে গেলেন এই নিয়েই নানা গুঞ্জন শুরু হয়। এই দুই তারকার প্রেম নিয়ে বছর জুড়েই গুঞ্জন শোনা যায়। কিন্তু বরাবরই প্রেমের বিষয়টি এড়িয়ে গেছেন তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *