১ মাসে ৩৬ সিনেমায় চুক্তি

বিনোদন আর্টিকেল: আমি যখন সিনেমায় অভিনয় করতাম তখন ১ মাসে ৩৬ সিনেমায় সাইন করেছিলাম। তখন বছরে ১১০-১১২ টা করে সিনেমা মুক্তি পেত। এখন আর সেই দিন নেই।

এমন আক্ষেপের সুরে কথাগুলো বলছিলেন একসময়ের সমালোচিত চিত্রনায়িকা পলি। মঙ্গলবার (৩০ জানুয়ারি) চলচ্চিত্র শিল্পী সমিতির বনভোজনে হাজির হয়েছিলেন পলি। সেখানে সাংবাদিকদের সাথে কথা বলেন ‘ফায়ার’-খ্যাত এই নায়িকা।

পলি বলেন, ইন্ডাস্ট্রিতে আগের মতো ছবি মুক্তি পাচ্ছে না। কারণ নিজেদের মধ্যে ভাগাভাগি হয়ে গেছে। কারো মধ্যে একতা নেই। নায়ক-নায়িকারা সবার সাথে কাজ করতে পারে না। নায়কের আন্ডারে নায়িকা ক্যাপচার করে রাখা হচ্ছে। এসব বন্ধ হলে আবার ছবি নির্মাণের সংখ্যা বাড়বে।

চলচ্চিত্র থেকে দূরে থাকলেও এই অঙ্গনের মানুষের সাথে সুসম্পর্ক রয়েছে পলির। তিনি জানান, চলচ্চিত্রের মানুষরা ডাকলেই আমি ছুটে আসি। এর আগে শিল্পী সমিতির নির্বাচনের আমি এফডিসিতে এসেছিলাম।

তিনি বলেন, এই চলচ্চিত্র আমাকে অনেক কিছুই দিয়েছে। আমি চলচ্চিত্র থেকে অনেক কিছুইই পেয়েছি। চলচ্চিত্র নিয়ে আমার কোনো রাগ বিদ্বেষ নেই।

অভিনয় থেকে দূরে গিয়ে পলি এখন ব্যস্ত আছেন ব্যবসা নিয়ে। তিনি বলেন, সাধারণ চরিত্র নিয়ে আমি কখনই পর্দায় আসব না। কেউ যদি আমাকে নিয়ে গল্প বানান আর সেই গল্প যদি আমার পছন্দ হয়, তাহলে আমি কাজ করতে রাজি আছি। কিন্তু আগের মতো সবটুকু সময় চলচ্চিত্রের পিছনে ব্যয় করতে পারবো না।

অশ্লীল যুগের প্রসঙ্গ তুলতেই পলি বলেন, যখন অশ্লীল ছবি করেছি ওগুলো ছিল সময়ের প্রয়োজনে। এখন আর সেই দিন নেই। এরবেশি কিছুই বলতে চাই না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *