এবার একসঙ্গে আসছেন মিঠুন চক্রবর্তী এবং হেমা মালিনী

বিনোদন আর্টিকেল: ভারতের জনপ্রিয় নায়ক মিঠুন চক্রবর্তীর সঙ্গে এবার দেখা যাবে বলিউডের ড্রিম গার্ল খ্যাত হেমা মালিনীকে। মিঠুনের জনপ্রিয় রিয়্যালিটি শো ‘ডান্স ইন্ডিয়া ডান্স’ এ মঞ্চ ভাগ করে নিবেন মিঠুন ও হেমা।

এ প্রসঙ্গে মিঠুন চক্রবর্তী বলেন, ‘হেমাজির সঙ্গে স্টেজ শেয়ার করাটা আমার কাছে সম্মানের।’ গেলো নভেম্বরে মুক্তি পেয়েছে হেমা মালিনীর বায়োগ্রাফি ‘বিয়ন্ড দ্য ড্রিম গার্ল’।

মূলত সেই কাহিনী উঠে আসবে মিঠুনের রিয়্যালিটি শো’তে। এখানে হেমা মালিনীর ছাড়াও উপস্থিত থাকবেন, ‘বিয়ন্ড দ্য ড্রিম গার্ল’র লেখক রামকমল মুখোপাধ্যায়।

রামকমল মুখোপাধ্যায় সম্পর্কে সুপার হিরো মিঠুন বলেন, ‘রামকমলকে প্রায় দু’দশক ধরে চিনি। ও সত্যিই অসাধারণ লেখক।’ হেমা মালিনীর বায়োগ্রাফির চিত্রনাট্য প্রসঙ্গে মিঠুন বলেন, ‘হেমা মালিনীর জীবন নিয়ে লেখা, তা কিন্তু খুব একটা সহজ কাজ নয়।

অন্তত তেমনটাই মনে করেন ইন্ডাস্ট্রির একটা বড় অংশ। সেই কঠিন কাজটাই করে দেখিয়েছেন রামকমল। বই লেখার পিছনের গল্পও এই শো-এ শেয়ার করবেন লেখক।

এবার মিঠুন চক্রবর্তীর রিয়্যালিটি শো’তে হেমা মালিনীর বিশেষ এপিসোড টেলিকাস্ট হবে। হেমা মালিনী ও মিঠুন চক্রবর্তীকে একসঙ্গে একই মঞ্চে দেখার জন্য দর্শককে অপেক্ষা করতে হবে ২৮ জানুয়ারি পর্যন্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *