সিলেটে সাংবাদিককে মারধর, ৬ জনের বিরুদ্ধে মামলা

স্থানীয় আর্টিকেল: সিলেটে আদালত প্রাঙ্গণে দায়িত্ব পালনকালে দুই ফটো সাংবাদিকের উপর পাথরখেকোদের হামলার ঘটনায় দ্রুত বিচার আইনে মামলা দায়ের করা হয়েছে।

শুক্রবার বিকেলে জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পাথরখেকো লিয়াকত আলীসহ ৬ জনের বিরুদ্ধে কোতোয়ালি থানায় মামলা দায়ের করেন হামলায় আহত যমুনা টেলিভিশনের ক্যামেরাপার্সন নিরানন্দ পাল।

মামলার আসামিরা হলেন, জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মল্লিফৌদ গ্রামের ওয়াজেদ আলীর ছেলে আওয়ামী লীগ নেতা লিয়াকত আলী, নয়াখেল গ্রামের ফয়েজ আহমদ বাবর ও নজরুল, আদর্শ গ্রামের শামীম আহমদ, হরিপুরের জুয়েল আরমান ও খারু বিলের হোসেইন আহমদ। মামলায় অজ্ঞাত আরও ১৫/১৬ জনকে আসামি করা হয়েছে।

কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গৌছুল হোসেন মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, পাথর কোয়ারিতে শ্রমিক মৃত্যুর মামলায় হাজিরা দিতে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লিয়াকত আলীসহ ৩১ জন গত বৃহস্পতিবার সিলেট আদালতে আসেন।

আদালত এলাকায় পেশাগত দায়িত্ব পালনকালে লিয়াকত বাহিনীর সদস্যরা দৈনিক যুগান্তরের আলোকচিত্রি মামুন হাসান ও যমুনা টেলিভিশনের ক্যামেরাপার্সন নিরানন্দ পালের উপর হামলা চালায়। এতে তারা আহত হন। তাদের ক্যামেরাও ভাঙচুর করা হয়। আহত অবস্থায় তাদেরকে ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *