‘সেলফি’তে পরীর নতুন ইঙ্গিত

বিনোদন আর্টিকেল: পরিচালক দীপংকর দীপন’সহ বেশ কয়েকজনের সাথে নিজেকে সেলফিতে জড়িয়েছেন নায়িকা পরী মনি। সেই ছবি পোস্ট করেছেন ফেসবুকে। সাথে জুড়ে দিয়েছেন চমক জাগানিয়া ক্যাপশন।

তা দেখেই নায়িকা ও পরিচালকের ভক্তরা অনুমান করছেন শিগগিরই নতুন কোন সুখবর পেতে যাচ্ছেন তারা। পরীর সেই লেখা জুড়ে রয়েছে ভবিষ্যতের জন্য শুভ কামনা।

মন্তব্যের ঘরে নায়িকার ভক্তরা জানতে চান— নতুন কোনো ছবির মহরত কি-না? আর বরাবরের মতো কমতি নেই পরীর স্তুতির। কিন্তু নায়িকা একদমই নিরুত্তর। ফোনেও পাওয়া যায়নি তাকে।

গুঞ্জন তো থেমে থাকে না। হবেই না বা কেন? এই তো কয়েকদিন আগে নতুন সিনেমা ‘ডু অর ডাই’-এর ঘোষণা দিয়েছেন দীপন। কিন্তু চমক রাখতেই গোপন করেছেন অভিনয়শিল্পীর তালিকা। পরীর সেলফি প্রসঙ্গে কী বলছেন তিনি?

হ্যাঁ, দীপংকর দীপনকে ফোনে মিলল। তিনি জানালেন, নতুন ছবিতে কে কাজ করবে এখনো ঠিক হয়নি। পরী মনি সেই ছবিতে কাজ করবে কি-না? জানতে চাইলে বলেন, ‘না, তার সাথে পরিচিত হয়েছি এই। তবে নতুন ছবির জন্য লিখিত কোন সিদ্ধান্ত হয়নি।’

তবে মৌখিক কথাবার্তা হয়ে গেছে! সে উত্তর পাওয়া গেল না। কপ থ্রিলার ‘ঢাকা আ্যাটাক’ দিয়ে আলোচনায় আসেন দীপংকর দীপন। স্বাধীনতা পদকপ্রাপ্ত মুক্তিযোদ্ধা ও অবসরপ্রাপ্ত গ্রুপ ক্যাপ্টেন শামসুল আলম (বীর উত্তম) এর জীবনী নিয়ে নির্মাণ করবেন ‘ডু অর ডাই’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *