মুক্তি পেল আলোচিত ‘পদ্মাবত’র প্রোমো (ভিডিও)

বিনোদন আর্টিকেল: মুক্তির আগে ফের সামনে এল ‘পদ্মাবত’র নয়া প্রোমো। রাজপুত রাজাদের বীরত্ব প্রকাশ পেয়েছে নতুন ওই প্রমোতে। আত্মসম্মানে আঘাত লাগলে রাজপুতরা যে কখনও কাউকে ছেড়ে কথা বলেন না এবং সম্মান রক্ষার জন্য জীবনের শেষ রক্তবিন্দু দিয়ে লড়াই করেন, সেই কথাই প্রকাশ পেয়েছে রাজপুত রাজা মহারাওয়াল সিং(শহিদ কাপুর)-এর কথায়। বুধবার এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের জিনিউজ পত্রিকা।

প্রোমোতে রাজপুতদের বীরত্বের বর্ণনা করেছেন শহিদ কাপুর। পাশাপাশি নয়া এই প্রোমোতে রাজপুত রাজা রাওয়াল সিং এবং আলাউদ্দিন খলজির তলোয়ারের লড়াইও দেখা গেছে।

দেখুন পদ্মাবত-এর সেই নতুন প্রমো..

সঞ্জয় লীলা বানশালীর এই সিনেমায় আলাউদ্দিন খলজি রূপে দেখা যাচ্ছে রণবীর সিংকে। রানি পদ্মিনী হয়েছেন দীপিকা পাডুকোন এবং রাজপুত রাজা হয়েছেন শহিদ কাপুর। পাশাপাশি মহারাওয়াল সিং-এর প্রথম স্ত্রী নাগমতির ভূমিকায় দেখা যাচ্ছে অভিনেত্রী অনুপ্রিয়া গোয়েঙ্কাকে। এছাড়া আলাউদ্দিন খলজির স্ত্রী মেহেরুন নেসার ভূমিকায় দেখা যাচ্ছে অদিতি রাও হায়দারিকে।

এদিকে পদ্মাবতকে মুক্তি দেওয়া যাবে না বলে আগেই সুর ছড়িয়েছে রাজপুত কর্ণী সেনা। সেই অনুযায়ী মধ্যপ্রদেশ এবং রাজস্থান সরকার সুপ্রিম কোর্টের দ্বারস্থ হলে, অবশেষে তাদের আবেদন নাকচ করে দেওয়া হয়। শীর্ষ আদালতের তরফে জানানো হয়েছে, পদ্মাবত-এর মুক্তি কোনওভাবেই আটকানো যাবে না। আইনশৃঙ্খলা রক্ষা রাজ্যের দায়িত্ব। তার জন্য কোনও সিনেমার মুক্তি আটকাতে পারে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *