বড় হিসেবে নিজের চেয়ে লম্বা কাউকে চান মৌসুমী

বিনোদন আর্টিকেল: ছোট পর্দায় তুমুল জনপ্রিয়তা তার। বড় পর্দায় অভিনয় করে প্রশংসিত হয়েছেন তিনি। বলছি এখনকার সময়ের ব্যস্ত অভিনেত্রী মৌসুমী হামিদ এর কথা।

সচারচর অভিনেতা-অভিনেত্রীদের বিয়ে নিয়ে প্রশ্ন করা হলে নানা কায়দায় বিষয়টিকে এড়িয়ে যেতে চান তারা। বয়স লুকিয়ে কেউবা আবার বলেন, ধুর কি যে বলেন- বিয়ে করার বয়স হয়েছে নাকি?

অথচ আর সবার চেয়ে মৌসুমী একদম আলাদা। বয়স আর কতোই বা হলো তার, ২৭ কিংবা ২৮ হবে। ক্যারিয়ারে ঊর্ধ্বগগনে অবস্থান করছেন। তবে এখন থেকেই বিয়ে নিয়ে ভাবনা চিন্তা শুরু করে দিয়েছেন ‘জালালের গল্প’ খ্যাত সিনেমার এই অভিনেত্রী।

সবকিছু ঠিক থাকলে ২০১৮ থেকে ২০২০ সালের মধ্যেই বিয়ে করে থিতু হতে চান মৌসুমী হামিদ। বিয়ের আলোচনা শুরু হতে সামনে চলে আসে পাত্রের প্রসঙ্গ।

স্বামী হিসেবে কেমন পাত্র চান? জবাবে ব্ল্যাকমানি সিনেমার এই নায়িকা বলেন, সুদর্শন হতে হবে এমন বাধ্য বাধকতা নেই। শিক্ষিত, রুচিশীল এমন একজন মানুষ চাই জীবনসঙ্গী হিসেবে।

এসবের পাশাপাশি আরও একটি শর্ত জুড়ে দিলেন ৫ ফিট ১০ ইঞ্চি উচ্চতার এই সুন্দরী অভিনেত্রী। মৌসুমীর সেই শর্তটি হলো, বরকে অবশ্যই তার চেয়ে বেশি উচ্চতার হতে হবে। তার চেয়ে কম উচ্চতার কাউকে বিয়ে করবেন না বলে সাফ জানিয়ে দিলেন!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *