বাণিজ্যমেলায় খাবারের মান নিয়ে সন্তুষ্ট নয় ভোক্তারা

টিবিটি জাতীয়: বাণিজ্যমেলায় বেঁধে দেয়া দামেই খাবার বিক্রি করছেন বিক্রেতারা। তালিকা দেখে নির্ধারিত দামে খাবার কিনতে পেরে সন্তুষ্টির কথা জানালেও খাবারের মান ও পরিবেশ নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন ক্রেতারা। পণ্যের মান ও দাম নিয়ে অভিযোগ পেলে তাৎক্ষণিক ব্যবস্থা নেয়া হবে বলে জানালেন মেলায় কাজ করা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

বাণিজ্যমেলায় খাবারের দাম নিয়ে বরাবরই ক্ষোভ থাকে ভোক্তা সাধারণের। তবে এবারের চিত্র ভিন্ন। এবারই প্রথম মেলা শুরুর আগেই নির্ধারণ করে দেয়া হয়েছিল খাবারের দাম। মেলা ঘুরে দেখা যায় বেঁধে দেয়া দামেই খাবার বিক্রি করছেন বিক্রেতারা।

তবে খাবারের মান আর পরিবেশ নিয়ে সন্তুষ্ট নয় ভোক্তারা। অভিযোগ আছে, চার্টে একরকম দেখানো হলেও দেয়া হচ্ছে অন্যরকম। সরেজমিনে দেখা যায়, হাতে গ্লাভস ছাড়াই খাবার পরিবেশন করেন অনেকে। অনেকে আবার ক্যামেরা দেখে পড়ে নেন সেসব।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর বলছে এবারের মেলায় গ্রহণ করা বেশিরভাগ অভিযোগই খাবার নিয়ে। ভোক্তাদের অভিযোগ তাৎক্ষণিক নিষ্পত্তির আশ্বাসও দেন সংস্থাটি।

এবারের মেলায়, ফুল-প্লেট চিকেন বিরিয়ানি ৩২০, ফুল-প্লেট চিকেন ফ্রাইড রাইস ২২০, শাহী চটপটি ৫০, শাহী ফুচকা ১০০, চিকেন বার্গার প্রতিটি ১০০, চিকেন হালিম ১১০ এবং ফুল-প্লেট নুডুলস পাওয়া যাবে ৯০ টাকায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *