খনিজ সম্পদ উন্নয়ন ব্যুরোতে নিয়োগ

খনিজ সম্পদ উন্নয়ন ব্যুরোর রাজস্ব খাতভুক্ত শূন্য পদে ১৩ জনকে নিয়োগ দেওয়ার জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই নিয়োগ অস্থায়ী ভিত্তিতে দেওয়া হবে, আগ্রহ থাকলে আপনিও আবেদন করতে পারেন।

পদের নাম ও সংখ্যা : হিসাবরক্ষ পদে ১ জন
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বাণিজ্য বিষয়ে স্নাতক বা সমমানের ডিগ্রিসহ হিসাব সংক্রান্ত কাজে বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। বেতন : জাতীয় বেতনস্কেল, ২০১৫ অনুযায়ী ১৪তম গ্রেডে ১০২০০-২৪৬৮০ টাকা বেতন দেওয়া হবে।

পদের নাম ও সংখ্যা : ড্রাফ্‌টসম্যান পদে ১ জন
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : কোনো স্বীকৃত বোর্ড হতে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণসহ কোনো স্বীকৃত ইনস্টিটিউট হতে ড্রাফটসম্যানশীপে ৩ বছর মেয়াদী ডিপ্লোমা থাকতে হবে। বেতন : জাতীয় বেতনস্কেল, ২০১৫ অনুযায়ী ১৪তম গ্রেডে ১০২০০-২৪৬৮০ টাকা বেতন দেওয়া হবে।

পদের নাম ও সংখ্যা : সার্ভেয়ার পদে ১ জন
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : কোনো স্বীকৃত বোর্ড হতে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণসহ সার্ভেয়িং-এ ৩ বছর মেয়াদী ডিপ্লোমা থাকতে হবে। বেতন : জাতীয় বেতনস্কেল, ২০১৫ অনুযায়ী ১৪তম গ্রেডে ১০২০০-২৪৬৮০ টাকা বেতন দেওয়া হবে।

পদের নাম ও সংখ্যা : এসিস্ট্যান্ট/টেকনিশিয়ান পদে ১ জন
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে বিজ্ঞান বিষয়ে স্নাতক বা সমমানের ডিগ্রি থাকতে হবে।
বেতন : জাতীয় বেতনস্কেল, ২০১৫ অনুযায়ী ১৪তম গ্রেডে ১০২০০-২৪৬৮০ টাকা টাকা বেতন দেওয়া হবে।

পদের নাম ও সংখ্যা : অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর পদে ৪জন
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : কোনো স্বীকৃত বোর্ড হতে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। কম্পিউটার প্রশিক্ষণপ্রাপ্ত এবং কম্পিউটারে ওয়ার্ড প্রসেসিং সহ ই-মেইল ও ফ্যাক্স পরিচালনা, ডাটা এন্ট্রি ও টাইপিং এ দক্ষতা ও অভিজ্ঞতা থাকতে হবে। কম্পিউটার টাইপিং এ গতি প্রতি মিনিটে বাংলায় সর্বনিম্ন ২০ ও ইংরেজিতে সর্বনিম্ন ২০ শব্দ থাকতে হবে। বেতন : জাতীয় বেতনস্কেল, ২০১৫ অনুযায়ী ১৬তম গ্রেডে ৯৩০০-২২৪৯০ টাকা টাকা বেতন দেওয়া হবে।

পদের নাম ও সংখ্যা : কম্পিউার অপারেটর/পিএ পদে ৩ জন
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : কোনো স্বীকৃত বোর্ড হতে উচ্চ মাধ্যমিক বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। কম্পিউটার ব্যবহারে ওয়ার্ড প্রসেসিং ডাটা এন্ট্রি ও টাইপিং এ দক্ষতা ও অভিজ্ঞতা থাকতে হবে। কম্পিউটার টাইপিং এ গতি প্রতি মিনিটে বাংলায় সর্বনিম্ন ৩০ ও ইংরেজিতে সর্বনিম্ন ৪০ শব্দ থাকতে হবে।

বেতন : জাতীয় বেতনস্কেল, ২০১৫ অনুযায়ী ১৬তম গ্রেডে ৯৩০০-২২৪৯০ টাকা টাকা বেতন দেওয়া হবে।

পদের নাম ও সংখ্যা : ড্রাইভার পদে ২ জন
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : হালকা এবং ভারী মোটরযান চালনায় বৈধ লাইসেন্সসহ অষ্টম শ্রেণি বা জেএসসি বা সমমানের পরীক্ষায় উত্তর্ণীসহ সংশ্লিষ্ট কাজে ৩ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।
বেতন : জাতীয় বেতনস্কেল, ২০১৫ অনুযায়ী ১৬তম গ্রেডে ৯৩০০-২২৪৯০ টাকা টাকা বেতন দেওয়া হবে।

আবেদনের নিয়ম : আগ্রহী প্রার্থীরা htt://bmd.teletalk.com.bd এই ওয়েবসাইটে গিয়ে আবেদনপত্র পূরণ করে আবেদন করতে পারবেন। আবেদনের সময়সীমা : আগ্রহী প্রার্থীরা ১৩ ফেব্রুয়ারি ২০১৮ তারিখ বিকাল ৫ টা পর্যন্ত আবেদন করতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *