যেভাবে শাকিবকে ঢাকায় আনলেন অপু বিশ্বাস

টিবিটি বিনোদন: শাকিব খান-অপু বিশ্বাস ঢালিউডের সালমান শাহ-শাবনূর পরবর্তী সময়ের সবচেয়ে জনপ্রিয় ও সফল জুটি। তাদের হাত ধরেই দর্শকরা পেয়েছে অনেকগুলো ব্যবসায়িক সফল সিনেমা। এমনিতেই তারকাদের ব্যাক্তিজীবন নিয়ে ভক্তদের আগ্রহের কমতি নেই। সেখানে জনপ্রিয় এ জুটির ব্যাক্তিজীবনের নানা ঘটনা এখন সবার জানা।

একটি নির্ভরযোগ্য সূত্র জানিয়েছিল, প্রভাবশালী মহলকে দিয়ে শাকিব খানের ওপর চাপ সৃষ্টি করছেন অপু বিশ্বাস। অস্ট্রেলিয়া থাকায় তার সঙ্গে ফোনে আলাপ সেরেছে মহলটি। প্রভাবশালী মহলের পক্ষ থেকে বলা হয়েছে, অপুকে কোনোভাবেই তালাক দেয়া না হয়। বিষয়টি সমঝোতা করে নিতে বলা হয়েছে।

মূলত সন্তান আব্রাহাম খান জয়ের দোহায় দিয়ে অপু এখন যেকোনো মূল্যে সংসার টিকাতে চান। শাকিবের স্ত্রী হিসাবেই বাকি জীবনটা পার করতে চান তিনি।

এদিকে, প্রবাভশালী মহলকে দিয়ে চাপ দিয়ে শাকিবকে ঢাকায় ফিরিয়ে আনতে পেরেছেন অপু বিশ্বাস। শাকিব খান বর্তমানে ঢাকায় অবস্থান করছেন। তার ঘনিষ্ঠ একটি সূত্রই বিষয়টি নিশ্চিত করেছে। যদিও শাকিব খান তার ব্যক্তিগত ফোন ধরছেন না। সূত্রটি জানিয়েছে, তিনি বিশ্রাম নিচ্ছেন।

শাকিবের পাঠানো তালাক নোটিশের পরিপ্রেক্ষিতে গত সোমবার সকাল ১০টায় ডিএনসিসি অঞ্চল-৩ মহাখালী কার্যালয়ে দুজনকেই উপস্থিত হতে বলা হয়েছিল। সেদিন অপু বিশ্বাস উপস্থিত হলেও শাকিব ছিলেন না, ছিলেন না তার কোন প্রতিনিধিও। শাকিব তখন ব্যাংককে ছিলেন।

শাকিব খান এখন বেশিরভাগ শুটিং করেন দেশের বাইরে। দেশে কখন আসেন, কখন চলে যান যান সেটাও অনেক গণমাধ্যমকর্মীদের জানা মুশকিল। কদিন আগে ব্যাংকক থেকে ফিরেছেন নায়িকা বিদ্যা সিনহা মীম। তখনো শাকিবের ফিরতে দেরি আছে বলে জানা যায়। একনকি শাকিব খানের ঘনিষ্টজন বলে পরিচিত প্রযোজক ইকবালকেও দেশের বাইরে এক ছবিতে দেখা গেছে কিং খানের সাথে।

কিন্তু শাকিব এখন ঢাকাতেই। বুধবার সকালে থাইল্যান্ড থেকে শাকিব খান ঢাকায় পা রেখেছেন। শাকিবের কাছের একটি সূত্র বিষয়টি নিশ্চিত করেছে। তবে ঢাকায় এবার কতদিন আছেন, থাকবেন বিষয়টি সম্পর্কে অবগত হওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *