প্রবাসীদের জন্য সুখবর

প্রবাস আর্টিকেল: এমিরেটস্ এয়ারলাইন বিশেষ মূল্যছাড় ঘোষণা করেছে; যা বাংলাদেশ থেকে বিশ্বের ১৫০টির বেশি গন্তব্যে ভ্রমণের ক্ষেত্রে প্রজোয্য। ১৬ থেকে ২৯ জানুয়ারির মধ্যে ইকোনমি বা বিজনেস শ্রেণিতে টিকেট বুকিং করলে এ সুবিধা পাওয়া যাবে। তবে যাত্রীদের ১৯ জানুয়ারি থেকে ৩০ নভেম্বর, ২০১৮ এর মধ্যে ভ্রমণ করতে হবে।সকল প্রযোজ্য ট্যাক্সসহ ইকোনমি শ্রেণিতে দুবাইয়ের সর্বনিম্ন রিটার্ন ভাড়া হবে ৫৭৬ মার্কিন ডলার। ইউরোপ, যুক্তরাষ্ট্র, অস্ট্রেলিয়া ও আফ্রিকার ক্ষেত্রে সর্বনিম্ন ভাড়া যথাক্রমে ৬৮৭, ৯০২, ১,১৩৫ ও ১,৩১১ মার্কিন ডলার।

এছাড়া বিজনেস শ্রেণিতে দুবাইয়ের সর্বনিম্ন রিটার্ন ভাড়া অফার করা হয়েছে ১,২৭৬ মার্কিন ডলার। ইউরোপ, যুক্তরাষ্ট্র, অস্ট্রেলিয়া ও আফ্রিকার ক্ষেত্রে এ ভাড়া যথাক্রমে ১,৯১৪, ২,৭২৭, ৩,৭৫০ ও ৩,২৫৬ মার্কিন ডলার।

গ্রাহকেরা চাইলে টিকেট কেনার ক্ষেত্রে এমিরেটস্ ও স্কাইওয়ার্ডস মাইলস প্লাস ক্যাশ ব্যবহার করতে পারবেন। এ সংক্রান্ত বিস্তারিত তথ্য ট্রাভেল এজেন্ট কিংবা ওয়েবসাইটে পাওয়া যাবে।ভ্রমণকালে যাত্রীরা এসিরেটস্রে ইনফ্লাইট বিনোদন ব্যবস্থায় (ice) ৬টি বাংলা চ্যানেলসহ মোট ৩ হাজারেরও বেশি চ্যানেলে বিভিন্ন দেশের জনপ্রিয় ছায়াছবি, মিউজিক্যাল প্রোগ্রাম, নাটক, স্পোর্টস প্রোগাম, কার্টুন, লাইভ টিভি প্রোগামসহ বিভিন্ন অনুষ্ঠান উপভোগ করতে পারেন।

এমিরেটস্ বিভিন্ন বয়সগ্রুপ বিবেচনা করে বৈচিত্র্যময় ও সুস্বাদু খাবার পরিবেশন করে থাকে। ফ্লাইট চলাকালীন যাত্রীরা ইনফ্লাইট ওয়াই-ফাইয়ের মাধ্যমে আত্মীয়স্বজন ও বন্ধু-বান্ধবের সঙ্গে সার্বক্ষণিক যোগাযোগ রক্ষা করতে পারেন। এমিরেটস্ বর্তমানে ঢাকা থেকে দৈনিক ৩টি ফ্লাইট পরিচালনা করছে এবং ভায়া দুবাই বিশ্বের ৮৪টি দেশের ১৫০টির অধিক গন্তব্যে সুবিধাজনক সংযোগ প্রদান করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *