আবারো জুটি বাঁধছেন শাহরুখ-কাজল

বিনোদন আর্টিকেল: বলিউডে তুমুল জনপ্রিয় জুটি শাহরুখ খান ও কাজল। বড় পর্দায় তাদের মতো রোমান্টিক জুটি ফিল্ম ইন্ডাস্ট্রিতে কমই এসেছে। ‘রাজ-সিমরন’ থেকে ‘রাহুল-অঞ্জলি’ চরিত্রগুলো এখনো দর্শকের মনে জায়গা দখল করে আছে। মুম্বাইয়ের জনপ্রিয় প্রেক্ষাগৃহ মারাঠা মন্দিরে প্রায় ২০ বছর ধরে চলেছে শাহরুখ-কাজল অভিনীত ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ সিনেমাটি। নব্বই দশকের সেই পর্দা কাঁপানো জুটি আবারো হাজির হচ্ছেন সিনেমার পর্দায়। চলতি বছরের বড়দিনে একসঙ্গে দেখা যাবে এই জুটিকে।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, পরিচালক আনন্দ এল রায় পরিচালিত ‘জিরো’ সিনেমায় বিশেষ চরিত্রে দেখা যাবে কাজলকে। থাকবেন রানী মুখার্জীও। পরিচালক আনন্দ এল রায় বলেন, শাহরুখ-কাজল মানেই পর্দায় ভিন্ন চমক। ‘জিরো’ সিনেমায় শাহরুখ, আনুশকা, ক্যাটরিনা অভিনয় করবেন এই খবর আগেই সবাই জেনেছেন। এবার সিনেমাতে যোগ দিলেন কাজল, রানী। সব মিলিয়ে নতুন বছরের তারকানির্ভর সিনেমা হতে যাচ্ছে ‘জিরো’। রেড চিলিস এন্টারটেইনমেন্টের ব্যানারের আনন্দ এল রায় পরিচালিত সিনেমাটি মুক্তি পাবে ২০১৮ সালের ২১ ডিসেম্বর।

এদিকে সাইফ আলী খান ও অমৃতা সিংয়ের মেয়ে সারা আলী খানের সিনেমায় অভিষেক হতে যাচ্ছে এবছরের শেষের দিকে। সুশান্ত সিং রাজপুতের সঙ্গে ‘কেদারনাথ’ সিনেমায় অভিনয় করছেন সারা।

অভিষেক কাপুর পরিচালিত সিনেমাটি ২০১৮ সালের ২১ ডিসেম্বর মুক্তি পাবে। নির্মাতা সোশ্যাল মিডিয়ায় এই ঘোষণা দিয়েছেন। একই দিনে শাহরুখ খানের সিনেমা মুক্তির ঘোষণায় চাপে পড়েছেন সারা আলী খান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *