রাগ করে বিরাটকে দ. আফ্রিকায় ফেলে মুম্বাই ফিরলেন অানুশকা

বিয়ে? সে তো কবেই হয়ে গেছে! মধুচন্দ্রিমা? আলবাত, সেটারও পাট সারা! বরের সাথে হালকা করে একটু ছুটি কাটানো আর তাকে উৎসাহ দিতে মাঠে হাজিরা দেওয়া? সে সবও এখন অতীত! অতএব, এখন দেশে ফিরে এসে নিজের কাজে মন দেওয়া ছাড়া আর কী-ই বা করার থাকতে পারে অানুশকা শর্মার! তার সাথে রেগে যাওয়ার সম্পর্কটা কোথায়?

গুজব- তিনি থাকলে বিরাট কোহলির পারফরম্যান্স পড়ে যেতে পারে, এই নিয়ে শুরু হয়েছে জোর নিন্দার পালা! এমনকী, ক্রিকেট দক্ষিণ আফ্রিকার কার্যনির্বাহী কর্মকর্তা থাবাং মোরো-ও ইঙ্গিত করেছেন সেই দিকেই! ‘বিরাট কোহলি খুবই আগ্রাসী এক খেলোয়াড়। তাই আমরা তাকে একটু আদর-যত্নে, বিলাসে রাখতে চাই। আর চাই, তিনি স্ত্রীর সাথে যতটা পারেন সুখের সময় কাটান। তাতে আশা করি, ওর পারফরম্যান্স একটু কম আগ্রাসী হবে। যার পরিণামে আমাদের বোলাররা একটু বেশি সময় টিঁকতে পারবেন ওর ব্যাটের সামনে’, বলছেন ক্রিকেট দক্ষিণ আফ্রিকার কার্যনির্বাহী কর্মকর্তা!

এসবের জেরেই নাকি ফেরে এলেন নায়িকা! রবিবারের দুপুর যখন বিকেলের দিকে ঢলে পড়তে শুরু করেছে, তখনই মুম্বাইয়ের ছত্রপতি শিবাজি আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখলেন তিনি। ঘন কালো জাম্পস্যুটে শরীর আর কালো গগলস-এ চোখ ঢেকে কাস্টমসের ব্যাপার-স্যাপার সামলে যে-ই না বিমানবন্দর থেকে বেরিয়ে এলেন অানুশকা।

শুরু হয়ে গেল কানাঘোষা! হবে না-ই বা কেন! বিয়ের পর এই প্রথম তাকে পাওয়া গেছে হাতের নাগালে! অতএব, শীতের মৃদু-মন্দ সূর্যকে লজ্জা দিয়ে দেখতে দেখতে ঝলসে উঠল ক্যামেরার আলো! সে যেমন মোবাইল ফোনের ক্যামেরার, তেমনই পেশাদারি ক্যামেরারও! বিমানবন্দরে রবিবার যারা উপস্থিত ছিলেন নিজের নিজের কাজে, তারা তো আশ মিটিয়ে নায়িকার ছবি তুললেনই! বাদ গেলেন না বিনোদন দুনিয়ার সঙ্গে যুক্ত আলোকচিত্রীরাও!

জানা গেছে, বিরাট কোহলিকে নিজের মতো খেলার সুযোগ করে দিয়ে অানুশকা তাড়াতাড়ি ফিরে আসার কারণ একটাই! ২০১৮-তে যে মুক্তি পাবে তার দু’-দু’টো ছবি। একটা শাহরুখ খানের সাথে ‘জিরো’, অন্যটা পরমব্রত চট্টোপাধ্যায়ের সাথে ‘পরি’। দু’টোরই শুটিং কিছুটা বাকি রয়ে গেছে। ফলে, মুম্বাইয়ে ফিরে যত জলদি হয়, কাজে মন দিতে চান নায়িকা।

এছাড়া আরও একটা কারণ আছে তার একা ফিরে আসার! নায়িকার ঘনিষ্ঠরা বলছেন, শুধু শুটিংই নয়, অানুশকা একটু মন দেবেন ঘর সাজানোতেও। মুম্বাইয়ের যে বিলাসবহুল ফ্ল্যাটে তিনি থাকতে চলেছেন বিরাটের সাথে, সেটা একটু সাজিয়ে-গুছিয়ে রাখবেন নায়িকা। সেটাই তার পক্ষ থেকে সারপ্রাইজ গিফট হতে চলেছে বিরাট কোহলির জন্য।

অন্যদিকে, অানুশক শর্মাকে ট্রোল করে একের পর টুইট করতে থাকেন ভারতীয় সমর্থকরা। এক ভারতীয় সমর্থক অবশ্য লেখেন, ‘এটাই সত্যি যে বিরাট কোহলি পুরো সিরিজেই কম রান বানাবে এবং পুরো সিরিজে অানুশকা শর্মা গালি খাবে।’ আর এসব কথা চিন্তা করেই নাকি মুম্বাই ফিরেছেন আনুশকা শর্মা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *