আসছে ‘রাত্রীর যাত্রী’

বিনোদন আর্টিকেল: খ্যাতিমান পরিচালক হাবিবুল ইসলাম হাবিবের নতুন আঙ্গিকে আশা জাগানো সিনেমা ‘রাত্রির যাত্রী’। এ বছরেই মুক্তি পাবে ছবিটি। আর ছবির প্রচারণায়ও দেখা যাচ্ছে ভিন্নতা। অনলাইনে চলছে বিভিন্নভাবে প্রচার-প্রচারণা। এরই ধারাবাহিকতায় একটি কুইজ প্রতিযোগিতার আয়োজন করে রাত্রির যাত্রী টিম। যেখানে অনলাইনে মুক্তিযুদ্ধ ভিত্তিক ৫টি প্রশ্নের উত্তর দিয়ে পুরস্কার জেতার সুযোগ ছিল অংশগ্রহণকারীদের।

আর বিএফডিসিতে একটি অনুষ্ঠানে লটারির মাধ্যমে বেছে নেয়া হয় ৩ জন বিজয়ীকে। এ লটারি অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি সভাপতি মুশফিকুর রহমান গুলজার, চলচ্চিত্র পরিচালক সমিতির মহাসচিব বদিউল আলম খোকন, নির্মাতা শাহ আলম কিরণ, প্রযোজক ওলী এবং পরিচালক হাবিবুল ইসলাম হাবিব।

উল্লেখ্য, রাত্রির যাত্রী সিনেমাটিতে অভিনয় করছেন চিত্রনায়িকা মৌসুমি, সালাহ উদ্দিন লাভলু ও আনিসুর রহমান মিলন, এটিএম এটিএম শামসুজ্জামান, শহিদুল আলম সাচ্চু, নায়লা নাঈম, মারজুক রাসেল, অরুনা বিশ্বাস, সাদিয়া আরেফিন, শিমুল মোস্তফা, আনান জামান, রেবেকা, শিমুল খান, মুক্তা হাসান, জিয়া তালুকদার, সোনিয়া হোসেন, ইকবাল হাসান, ম আ সালাম, আসরাফ কবির, কালা আজিজ, চিকন আলী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *