পাঁচ বছরের অপেক্ষার পালা শেষ: মুক্তি পাচ্ছে ‘পাগল মানুষ’

বিনোদন আর্টিকেল: নায়িকা শাবনূর চলচ্চিত্রে নিয়মিত ক্যারিয়ারের ইতি টেনেছেন বহু আগেই। তবে এখন টুকটাক বিজ্ঞাপনে দেখা মেলে তার। এদিকে একটি সিনেমা অভিনয়ের কথা বেশ কয়েকবার শোনা গেলেও সে ছবির শুটিং এখনও শুরু হয়নি। আর তার অভিনীত সর্বশেষ সিনেমা ছিল ‘পাগল মানুষ’।

প্রায় পাঁচ বছরের অপেক্ষার পর ১২ জানুয়ারি মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। ২০১২ সালের ২৯ ডিসেম্বর ছবিটির শুটিং শুরু হয়। তখন পরিচালক ছিলেন এম এম সরকার। ছবির শুটিংয়ের মাঝামাঝি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান তিনি। এরপর তার সহকারি পরিচালক বদিউল আলম খোকন ছবিটির বাকি অংশের কাজ শেষ করেন।

ছবিটি নিয়ে শাবনূর বলেন, ‘ছবিটি মুক্তি পাচ্ছে শুনে ভালো লাগছে। কিন্তু এম এম সরকার ভাইয়ের মৃত্যুতে সমস্যা হয়ে গেল। অনেকটা সময় পর ছবিটি আসছে। বদিউল আলম খোকন ভাই যত্ন নিয়ে ছবিটি বানিয়েছেন। নির্ধারিত সময়ের অনেক দেরিতে মুক্তি পেলেও ‘পাগল মানুষ’ সিনেমা দর্শক উপভোগ করবেন বলে আশা করি।’

বাংলাদেশের চলচ্চিত্র ইতিহাসে জনপ্রিয় একজন অভিনেত্রী তিনি। ৯০ দশক থেকে এ পর্যন্ত আসা চিত্র তারকাদের মধ্যে সবচেয়ে জনপ্রিয় চিত্র তারকা হিসেবে বিবেচনা করা হয় তাকে। প্রখ্যাত চলচ্চিত্রকার এহতেশাম পরিচালিত চাঁদনী রাতে সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে আগমন শাবনূরের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *