ঈদে সালমান, বড়দিনে শাহরুখ, দীপাবলিতে আমির

বিনোদন আর্টিকেল: যেকোনো উৎসবকে কেন্দ্র করে ছবি মুক্তি পাওয়া বলিউডে স্বাভাবিক ঘটনা। ব্যতিক্রম হচ্ছে না ২০১৮ সালেও। এ বছর তিনটি বড় উৎসবকে দখলে নিয়েছেন বলিউডের তিন খান। এ ছাড়া অন্য উৎসবগুলোকে কেন্দ্র করেও মুক্তি পেতে যাচ্ছে অন্য তারকাদের ছবি। চলুন বলিউড লাইফ ডটকমের সৌজন্যে জেনে নিই এ বছর উৎসবকে কেন্দ্র করে মুক্তি পাচ্ছে কোন ছবিগুলো।

ঈদ-রেস ৩
২০১৮ সালের শুরুতেও রয়ে গেছে ‘টাইগার জিন্দা হ্যায়’-এর রেশ। ভক্তদের উদ্দেশে সালমান ফিরছেন চলতি বছরের ঈদে। ‘রেস’ সিরিজের তৃতীয় পর্বে ছবিতে সালমানের বিপরীতে অভিনয় করছেন জ্যাকলিন ফার্নান্দেজ। ছবিটির নেতিবাচক চরিত্রে অভিনয় করতে দেখা যাবে সাকিব সেলিমকে।

এ ছাড়া ছবিটিতে রয়েছেন ববি দেওল ও ডেইজি শাহ। ছবির কলাকুশলীর মতো পরিচালকও হয়েছে পরিবর্তন। ‘রেস’ সিরিজের প্রথম দুটি ছবি আব্বাস মাস্তান পরিচালনা করলেও এবারের পর্বটি পরিচালনা করতে যাচ্ছেন রেমো ডি সুজা।

দীপাবলি-থাগস অব হিন্দুস্তান
দীপাবলি উৎসবের সময়টাকে যেন নিজের ব্যক্তিগত সম্পত্তি বানিয়ে ফেলেছেন আমির খান। গত বছর ‘সিক্রেট সুপারস্টার’ ছবিতে ক্যামিও চরিত্রে আমিরকে দেখেই সন্তুষ্ট থাকতে হয় তাঁদের ভক্তদের। কিন্তু এ বছর আমিরের থাগস অব হিন্দুস্তান ছবির সিংহভাগজুড়েই থাকছেন তিনি। ছবিতে তাঁর সঙ্গে আরো অভিনয় করছেন অমিতাভ বচ্চন, ফাতিমা সানা শেখ ও ক্যাটরিনা কাইফ।

বড়দিন-জিরো
নতুন বছরের শুরুতেই টিজারের মাধ্যমে নিজের ছবির নাম প্রকাশ করেছেন শাহরুখ। আনন্দ এল রায়ের পরিচালনায় ছবির নাম রাখা হয়েছে ‘জিরো’।

ছবিতে দ্বৈত চরিত্রে দেখা যাবে তাঁকে। যার একটিতে বামন হিসেবে অভিনয় করবেন তিনি। ছবিতে ক্যামিও চরিত্রে থাকছেন সালমান খান। শাহরুখের বিপরীতে ছবিটিতে অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা।

হলি-ড্রাইভ
হলিউড ছবির হিন্দি সংস্করণ হিসেবে নির্মিত হতে যাচ্ছে ‘ড্রাইভ’। ‘ড্রাইভ’-এর হলিউড সংস্করণে অভিনয় করেছেন রায়ান গসলিং ও ক্যারি মুল্লিগান। হিন্দি সংস্করণে অভিনয় করছেন সুশান্ত সিং রাজপুত ও জ্যাকলিন ফার্নান্দেজ। ড্রাইভ পরিচালনা করছেন ‘দোস্তানা’ খ্যাত পরিচালক তরুণ মুখোপাধ্যায়।

হলি-হেট স্টোরি ৪
হলিকে কেন্দ্র করে মুক্তি পেতে যাচ্ছে আরো একটি ছবি। সেক্স-থ্রিলার ‘হেট স্টোরি’ সিরিজের এবারের পর্বে অভিনয় করছেন ঊর্বশী রাউতেলা ও করণ ওয়াহি। মূলত হলিকে কেন্দ্র করে এ বছর ‘ড্রাইভ’ ও ‘হেট স্টোরি ৪’ বক্স অফিস লড়াইয়ের মুখোমুখি হতে যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *