দাবাং থ্রি-তে সালমানের নায়িকা বাঙালি মেয়ে

বিনোদন আর্টিকেল: সালমান খানের দাবাং ছিল সুপার ডুপার হিট। দাবাং টু-তেও সালমান চিলেন অনবদ্য। এরই ধারবাহিকতায় আসছে দাবাং থ্রি। আর এই ছবিতে সালমানের বিপরীতে আসছেন মৌনী রায়।

সালমানের হাত ধরেই বলিউডে অভিষেক হবে এই বাঙালি কন্যার। বহুদিন থেকেই মুম্বাইবাসী মৌনী রায়। বহু বছর আগে হিন্দি সিরিয়াল ‘কিঁউ কি শাস ভি কাভি বহু থি’ দিয়ে অভিনেত্রী হিসেবে পরিচিতি লাভ করেন। এরপর বহু হিন্দি সিরিয়ালে অভিনয় করেছেন তিনি।

তবে সম্প্রতি তার অভিনীত ‘নাগিন’ সিরিয়ালটি ব্যপক জনপ্রিয়তা লাভ করেছে। তাকে নাকি অনেকেই পিছন থেকে ‘নাগিন’ বলে ডেকে থাকেন। সেই ‘নাগিন’ -এর এবার অভিষেক ঘটছে বলিউডে। তাও ফের সালমানের বিপরীতে। অভিনেত্রী মৌনী রায়ের জন্ম ১৯৮৫ সালের ২৮ সেপ্টেম্বর ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যে।

‘দাবাং’ ও ‘দাবাং টু’ ছবিতে নায়িকা হিসেব সালমানের সঙ্গী ছিলেন সোনাক্ষী সিনহা। শোনা যাচ্ছিল ‘দাবাং থ্রি’ ছবিটিতেও দাবাং গার্লের ভূমিকায় দেখা যাবে সোনাক্ষীকে। তবে সে সম্ভাবনা এখন কম। জানা গেছে, ‘দাবাং থ্রি’-তে দাবাং গার্ল হিসেবে মৌনী রায়কে নিতে চাচ্ছেন সালমান খান।

শোনা যাচ্ছে তাকেই নেয়া হবে ‘দাবাং’র নতুন সিক্যুয়েলে। এ ব্যাপারে মৌনী রায়ের সঙ্গে কথাবার্তাও চলছে বলে জানিয়েছেন ‘দাবাং থ্রি’র পরিচালক আরবাজ খান। সালমানের সাথে রুপালি পর্দায় অভিষেকের এতো বড় সুযোগ নিশ্চয়ই হাত ছাড়া করতে চাইবেন না মৌনী রায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *