বাড়তি ছুটিতে মেসি-সুয়ারেজরা

খেলাধুলা: এল ক্লাসিকো ম্যাচে দুর্দান্ত জয় তুলে নিয়ে এবারের বড়দিনের উৎসবকে রঙ্গিন করে তুলেছে বার্সেলোনা। শনিবার লা লিগার ম্যাচে রিয়াল মাদ্রিদকে ৩-০ গোলে হারায় ভালভারদের শিষ্যরা। সান্তিয়াগো বার্নাব্যুতে প্রথমে আধিপত্য নিয়ে খেললেও জয় তুলে নিতে পারেনি রিয়াল মাদ্রিদ।

বরং শেষ পর্যন্ত ঘুড়ে দাঁড়িয়ে দারুণ জয় তুলে নেয় বার্সেলোনা। আর এই জয়ের পরই বড় দিনের ছুটি পেয়েছেন বার্সা খেলোয়াড়রা। যেখানে বাড়তি ছুটি দেওয়া হয়েছে এল ক্লাসিকোতে গোল করা লিওনেল মেসি ও লুইস সুয়ারেজকে। তাদের সঙ্গে বাড়তি ছুটি পেয়েছেন মাসচেরানোও।

বার্সেলোনা ক্লাব থেকে এক বিবৃতিতে জানানো হয়, ‘বার্সেলোনা স্কোয়াড এখন বড়দিনের ছুটি কাটাচ্ছে। বার্নাব্যুতে রিয়ালের বিপক্ষে ৩-০ গোলে জেতা ম্যাচের শেষ বাঁশি বাজার সঙ্গে সঙ্গে এই ছুটি শুরু হয়েছে। ৩০ ডিসেম্বর তারা অনুশীলনে ফিরবে।’ বিবৃতিতে আরো বলা হয়, ‘লুইস সুয়ারেজ, লিওনেল মেসি, হাভিয়ের মাসচেরানো ক্লাবের অনুমতি নিয়ে ২ জানুয়ারি তাদের সতির্থদের সঙ্গে যোগ দেবেন।’

লা লিগার পয়েন্ট টেবিলে একরকম সবার ধরা ছোঁয়ার বাইরে চলে গেছে বার্সা। ১৭ ম্যাচে ৪৫ পয়েন্ট তাদের। দ্বিতীয় স্থানে থাকা অ্যাতলেটিকো মাদ্রিদের চেয়ে তারা ৯ পয়েন্ট এগিয়ে। আর রিয়ালেরে চেয়ে এগিয়ে ১৪ পয়েন্ট। দুর্দান্ত বার্সা তাদের পরবর্তি ম্যাচ খেলবে ৪ জানুয়ারি। এদিন কোপা দেল রেতে সেল্টা ভিগোর বিপক্ষে খেলবে বার্সা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *