বিরাটের মতোই এবার রোহিতের ‘প্রেমে’ সুন্দরী!

আর্টিকেল: ড্যানিয়েল ওয়াটের প্রেম ‘প্রত্যাখ্যান’ করে সদ্য অনুষ্কা শর্মার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন বিরাট কোহলি। সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যেই ট্রোলড হতে হয়েছিল ইংল্যান্ডের তারকা মহিলা ক্রিকেটারকে। বিরাট-ড্যানিয়েলার অপূর্ণ প্রেমের মাঝেই ফের নতুন জুটি ক্রিকেটের বাইশ গজে।

রোহিত শর্মা বেশ কিছুদিন ধরেই বিধ্বংসী ফর্মে রয়েছেন। ঘরের মাঠে ওয়ান ডে সিরিজে শ্রীলঙ্কার বিরুদ্ধে কেরিয়ারের তৃতীয় দ্বিশতরান করেছেন। এই প্রতিবেদনের ২৪ ঘণ্টা আগেই টোয়েন্টি টোয়েন্টি ক্রিকেটে তাঁর ব্যাট থেকে বেরিয়েছে ডেভিড মিলারের সঙ্গে যুগ্ম দ্রুততম শতরানের নজির। ৩৫ বলে শতরান-সহ রোহিতের নামের পাশে বসেছে ৪৩ বলে ১১৮ রানের বিস্ফোরক ইনিংস। তারকা ভারতীয়ের ব্যাটিংয়ের হ্যাংওভারে এখনও আচ্ছন্ন ক্রিকেট বিশ্ব।

রোহিতের ব্যাটে বিস্ফোরণ দেখে এবার মুগ্ধ অস্ট্রেলিয়ার জাতীয় দলের মহিলা ক্রিকেটার মেগান স্কাট। রোহিত যখন ইন্দোরের পিচে মারণ-ব্যাটিংয়ে শ্রীলঙ্কান বোলারদের নাভিশ্বাস তুলছেন, তখনই অস্ট্রেলিয়া থেকে মেগান স্কাট টুইট করছিলেন, ‘‘পৃথিবীতে কী ভয়ঙ্কর তাণ্ডবই না চলছে! রোহিত শর্মা সত্যিই পাগলের মতো ব্যাট করছে। টি টোয়েন্টিতে সর্বোচ্চ দলীয় রানের রেকর্ড কী আজকেই চূর্ণ হবে?’’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *