আরেকটি বিয়ের গুঞ্জন!

কিছুদিন আগেই বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা ‘মিস’ থেকে ‘মিসেস’ হয়েছেন। অর্থাৎ গত ১১ ডিসেম্বর চার বছর প্রেম করার পর ক্রিকেটার বিরাট কোহলির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন নায়িকা।

আর তারপরেই বলিউডে আরেকটি বিয়ের গুঞ্জন শুরু হয়েছে। আর তা হচ্ছে আরেক প্রেমিক তারকা জুটি দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। সেই জল্পনা উস্কে দিতেই সম্প্রতি দীপিকার বাবা প্রকাশ পাড়ুকোনের সঙ্গে দেখা করলেন রণবীর।

এর আগেও দীপিকার বাবা-মায়ের সঙ্গে কয়েকবার দেখা গেছে অভিনেতাকে। এবার দীপিকার বাবা প্রকাশ পাড়ুকোনের সঙ্গে তার সেলফি নিয়ে সরগরম হয়েছে নেটদুনিয়া। সম্প্রতি বেঙ্গালুরুতে প্রকাশ পাডুকোন ও রাহুল দ্রাবিড়ের স্পোর্টস অ্যাকাডেমি পাডুকোন-দ্রাবিড় সেন্টারের উদ্বোধনের অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সেখানে দীপিকার সঙ্গেই হাজির হয়েছিলেন রণবীর। অনুষ্ঠানে দীপিকা বক্তৃতাও দেন। অনুষ্ঠান শেষে সকলে যখন মঞ্চ থেকে নেমে আসেন, সেই সময়ে প্রকাশ পাডুকোনকে জড়িয়ে ধরেন রণবীর।

শুধু জড়িয়ে ধরেই ক্ষান্ত হননি তিনি। তোলেন সেলফিও। মেয়ের প্রেমিকের সঙ্গে হাসিমুখে পোজ দিয়েছেন প্রকাশ পাড়ুকোনও। সেই সেলফি নিজের হোয়াটসঅ্যাপ স্ট্যাটাসে শেয়ার করেন রণবীর। সেই ছবিতে অভিনেতা ক্যাপশন দিয়েছিলেন ‘গড অব ব্যাডমিন্টন’। মুহূর্তের মধ্যে সেই ছবি ভাইরাল হয়ে যায়। যদিও অনেক আগেই দীপিকা-রণবীরের সম্পর্ককে ছাড়পত্র দিয়েছেন প্রকাশ পাডুকোন।

তিনি বলেছিলেন, ‘দীপিকা-রণবীর প্রাপ্তবয়স্ক। তারা নিজেদের সিদ্ধান্ত নিজেই নিতে পারেন।’ তাহলে কি বলিউড আরও একটি হাই-প্রোফাইল বিয়ের খবর পেতে চলেছে খুব শিগগিরই? সেই উত্তর পেতে একটু ধৈর্য ধরতে হবে মনেহয় ভক্তদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *